রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৭:০৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

সৌদিআরব জেদ্দা মাসনা বিএনপির উদ্যেগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ২৭ জুন, ২০১৫

২৩৬৫এস এইচ টিটু,সৌদিআরব প্রতিনিধি : সৌদিআরব জেদ্দা মহানগর বিএনপির অর্ন্তগত বৃহত্তর মাসনা বিএনপির উদ্যেগে গত বৃহস্পতিবার(২৫জুন) স্হানীয় বাংলা হোটেলে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সংগঠনের সভাপতি ইউছুপ নান্নুর সভাপতিত্বে,সাধারন সম্পাদক টিপু সুলতানের সন্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সৌদিআরব পশ্চিমাঞ্চল বিএনপির সভাপতি আহমেদ আলী মুকিব।

পবিত্র কুরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া এ অনুষ্ঠানে বক্তরা,সরকারের কথিত দমন-পীড়নের কঠোর সমালোচনা করে বলেন, মিথ্যা মামলা দিয়ে বিরোধী দলকে দাবিয়ে রাখা যাবে না।

সৌদি আরব পশ্চিমাঞ্চল বিএনপি সভাপতি আহমেদ আলী মুকিব এর সাংগঠনিক দক্ষতায় পেরে ওঠতে না পেরে একটি মহল অনলাইনে বিভিন্ন অপ্রচার চালাচ্ছে। কোনপ্রকার গুজবে কান না দেওয়ার জন্য নেতা-কর্মীদের প্রতি বিশেষ অনুরোধ জানান বক্তারা।

মাছনা বিএনপি’র সভাপতি জনাব ইউছুফ নান্নু’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন,সৌদিআরব পশ্চিমাঞ্চল বিএনপি জনাব আহমেদ আলী মুকিব।

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন,সিনিয়র সভাপতি সৌদিআরব পশ্চিমাঞ্চল সিরাজুল ইসলাম।

জেদ্দা মাছনা বিএনপির সাধারন সমপাদক টিপু সুলতান সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন,জেদ্দা মহানগর বিএনপি’র সভাপতি কেফায়েত উল্লাহ চৌধুরী কিসমত সিআইপি। সাধারণ সম্পাদক মনিরুজ্জামান তপন।যুব দলের আহ্বায়ক কয়েছ আহমেদ।সৌদিআরব পশ্চিমাঞ্চল যুবপদল সভাপতি মোজাম্মেল হোসেন।

অনুষ্ঠানে জেদ্দা মহানগর বিএনপির সাধারণ সম্পাদক মনিরুজ্জামান তপনের মায়ের ইন্তেকালে শোক প্রকাশ ও মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

এ সময় আরও উপস্থিত ছিলেন, মাছনা বিএনপি’র প্রচার সম্পাদক মিজান, এমদাদুল হক ছালেম, শেবুল আহমেদ, রিয়াজ উদ্দিন, মিম্বার আলী, সফিক আহমেদ,শেখ মুস্তাক,আতিক প্রমুখ।

ইফতারের দোয়া পরিচালনা করেন, মাওলানা নুরুল ইসলাম।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!