বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৭:০৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জে ইউপি চেয়ারম্যান ও সদস্যদের মৌলিক প্রশিক্ষণের শুভ উদ্বোধন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২ মে, ২০২৩

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক :

শায়েস্তাগঞ্জ উপজেলার অন্তর্গত ব্রাহ্মনডোরা, নূরপুর ও শায়েস্তাগঞ্জ ইউনিয়ন পরিষদের সকল চেয়ারম্যান সাধারণ সদস্য, সংরক্ষিত আসনের মহিলা সদস্য ও সদস্য সচিবদের নিয়ে শায়েস্তাগঞ্জ উপজেলা প্রশাসনের বাস্তবায়নে আনুষ্ঠানিকভাবে তিন দিনব্যাপী স্থানীয় সরকার শক্তিশালী করনের উপরে মৌলিক প্রশিক্ষণের শুভ উদ্বোধন করা হয়।

২রা মে মঙ্গলবার সকাল ১০ টায় শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে জাতীয় স্থানীয় সরকার ইনস্টিটিউটের আয়োজনে শায়েস্তাগঞ্জ উপজেলা প্রশাসনের বাস্তবায়নে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, সাধারণ সদস্য, সংরক্ষিত সদস্য ও সচিবগণের জন্য ইউনিয়ন পরিষদ সম্পর্কিত তিন দিনব্যাপী মৌলিক প্রশিক্ষণের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

প্রশিক্ষণের উদ্বোধন করেন শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল।

উদ্বোধন ও সংক্ষিপ্ত আলোচনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার নাজরাতুন নাঈম।

আলোচনায় স্বাগত বক্তব্য রাখেন প্রশিক্ষক জাতীয় স্থানীয় সরকারি ইন্সটিটিউটের অডিও ভিজুয়াল টেকনিক্যাল কর্মকর্তা এরশাদ হোসাইন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গাজীউর রহমান ইমরান, মহিলা ভাইস চেয়ারম্যান মুক্তা আক্তার ।

বক্তব্য রাখেন ব্রাহ্মডুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হোসাইন মোহাম্মদ আদিল জজ, উপাধ্যক্ষ জালাল উদ্দিন রুমি, সাংবাদিক মইনুল হাসান রতন, মামুন চৌধুরী প্রমুখ।

প্রধান অতিথি ও উদ্বোধক চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল বলেন-স্থানীয় সরকারের অন্যতম একটি প্রতিষ্ঠান ইউনিয়ন পরিষদ, যার মাধ্যমে সরাসরি সাধারণ জনগণ সরকারের উপকারভোগী এবং সরকারের কর্মকাণ্ডের বিষয়ে সেবা গ্রহণ করবেন।

অবশ্যই আজকের এই ট্রেনিং অত্যন্ত গুরুত্ব বহন করে। গুরুত্ব বিবেচনায় সকল পর্যায়ের অংশগ্রহণকারী প্রশিক্ষণপ্রার্থীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ এবং সকল বিষয়ে পূর্ণাঙ্গ ধারণা গ্রহণ করবার মাধ্যমে মানুষের সেবা নিশ্চিত করার বিষয়টিকে গুরুত্বের সাথে বিবেচনায় আনবার অনুরোধ করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!