রবিবার, ০৫ মে ২০২৪, ০১:০১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে ৭০০ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১১ মে, ২০২৩

নবীগঞ্জ প্রতিনিধি ॥

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় অভিযান চালিয়ে ৭০০ পিস ইয়াবাসহ মোজাহিদ আহমদ শাহীন (৩৯) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

বুধবার (১০ মে) সন্ধ্যায় উপজেলার সদর ইউনিয়নের রসুলগঞ্জ বাজার এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত মোজাহিদ আহমদ শাহীন সদর ইউনিয়নের ছোট আলীপুর গ্রামের সাজন মিয়ার ছেলে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, বুধবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে হবিগঞ্জ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক সাজেদুল হাসানের নেতৃত্বে একদল সদস্য উপজেলার সদর ইউনিয়নের রসুলগঞ্জ বাজারের অভিযান চালিয়ে মোজাহিদ আহমদ শাহীন (৩৯) কে আটক করে।

এসময় শাহীনের শরীর তল্লাশী করে ২ লক্ষ ১০ হাজার টাকা মূল্যের ৭০০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। রাতে হবিগঞ্জ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক সাজেদুল হাসান বাদী হয়ে মোজাহিদ আহমদ শাহীন (৩৯)কে আসামী করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের সংশ্লিষ্ট ধারায় নবীগঞ্জ মামলা দায়ের করেন। পরে শাহীনকে থানায় হস্তান্তর করা হয়।

নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ডালিম আহমেদ বিষয়টি দৈনিক শায়েস্তাগঞ্জকে নিশ্চিত করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!