শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:২০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বানিয়াচংয়ে সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১৬ মে, ২০২৩

আকিকুর রহমান রুমন:-

হবিগঞ্জের বানিয়াচংয়ে সাম্প্রদায়িক সহিংসতা জঙ্গিবাদ ও দাঙ্গা প্রতিরোধে সম্প্রীতি সমাবেশ অনুষ্টিত হয়েছে।

মঙ্গলবার (১৬ মে) বিকাল ৫টায় স্থানীয় ডাঃ ইলিয়াছ একাডেমী উচ্চ বিদ্যালয়ে বানিয়াচং উপজেলা প্রশাসনের উদ্যোগে সম্প্রীতি সমাবেশ অনুষ্টিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার পদ্মাসন সিংহ‘র সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলা প্রশাসক ইশরাত জাহান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এডিসি মিন্টু চৌধুরী,
অতিরিক্ত পুলিশ সুপার শৈলেন চাকমা, উপ-পরিচালক জেলা এনএসআই আজমুল হোসেন,উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাসেম চৌধুরী, জেলা ইসলামী ফাউন্ডেশনের উপ-পরিচালক মোহাম্মদ মনিরুজ্জামান,ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার,উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শাহজাহান মিয়া,ইউপি চেয়ারম্যান হায়দারুজ্জামান খান,আহাদ মিয়া, আরফান উদ্দিন,অফিসার ইনচার্জ ওসি অজয় চন্দ্র দেব।

এ সময় উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন, মিজানুর রহমান খান,মাসুদ কোরাইশী মক্কী,দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি বিপুল ভূষণ রায়, ইমাম সমিতির সভাপতি আতাউর রহমান,বানিয়াচং প্রেসক্লাব সভাপতি মোশাহেদ মিয়া, কমিউনিটি নেতা স্মৃতি চ্যাটার্জি কাজল,সামাজিক নেতা আমীর হোসেন নিয়াশা,সাবেক ইউপি চেয়ারম্যান মাওঃহাবিবুর রহমান,ডা:ইলিয়াছ একাডেমির প্রধান শিক্ষক হেমায়েত আলী খান,যুবলীগ নেতা শাহজাহান মিয়া,সমাবেশে হবিগঞ্জ জেলার জেলা প্রশাসক ইশরাত জাহান তার বক্তব্যে আহবান জানিয়ে বলেন,আগামী ১০ দিনের মধ্যে বানিয়াচংয়ের সকল অবৈধ দেশীয় অস্ত্র আইন শৃঙ্খলা বাহিনীর নিকট জমাদানের জন্য আহবান জানিয়ছেন।

এর ব্যাতিক্রম হলে আইনানুগভাবে ব্যাবস্থা নেওয়া হবে বলে তিনি কঠোর হুশিয়ারি উচ্চারণ করেন।

উল্লেখ্য যে,বিগত এপ্রিল মাসে বানিয়াচংয়ে দুটি গ্রাম্য দাঙ্গায় ১০নং সুবিদপুর ইউনিয়ন ও ১১নং মক্রমপুর ইউনিয়নে ৪ জন লোক প্রাণ হারিয়েছেন।

এছাড়াও একই মাসে ৮নং খাগাউড়া ইউনিয়নে ভাতিজার দায়ের কোপে চাচা নিহত হওয়ায় আইনশৃঙ্খলার চরম অবনতি হয় বলে উপজেলা ও জেলা আইনশৃঙ্খলা সভায় ক্ষোভ প্রকাশ করা হয়।

এরই ধারাবাহিকতায় দেশীয় অস্ত্র উদ্ধার অভিযান করার জন্য এলাকাবাসী দাবি জানিয়ে আসছিলেন।উক্ত সভায় স্হানীয় সংবাদকর্মীগন ও উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!