শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:৪৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

লাখাইয়ে স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ শুরু

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১৭ মে, ২০২৩

বাহার উদ্দিন, লাখাই থেকে :

হবিগঞ্জের লাখাইয়ে স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ শুরু হয়েছে।

বুধবার (১৭ মে) দুপুর বেলা স্মার্ট জাতীয় পরিচয় পত্র বিতরণ এর উদ্বোধনী অনুষ্ঠান উপজেলা পরিষদ মিলনায়তন এ উপজেলা নির্বাহী কর্মকর্তা ( ইউ,এন,ও) নাহিদা সুলতানা এর সভাপতিত্বে ও নির্বাচন কর্মকর্তা মোশাররফ হোসেন খান এর সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট মুশফিউল আলম আজাদ, বিশেষ অতিথি ছিলেন জেলা নির্বাচন কর্মকর্তা সাইদুর রহমান, থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা এর প্রতিনিধি উপপরিদর্শক ( এস,আই) মৃদুল কুমার ভৌমিক, উপজেলা ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম আলম।

আলোচনায় অংশ নেন বামৈ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আজাদ হোসেন ফুরুক, উপজেলার ক্রীড়া সংস্থার সম্পাদক ফজলে এলাহি ফরহাদ, লাখাই রিপোর্টাস ইউনিটির সভাপতি মোঃ বাহার উদ্দিন, উপজেলা প্রেসক্লাব সভাপতি আবুল কাসেম প্রমখ।সভায় উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট মুশফিউল আলম আজাদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা, থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) উপজেলা ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম আলম, মহিলা ভাইস চেয়ারম্যান, সকল ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান, ইউ/ পি সদস্য, সাংবাদিক,সুশীল সমাজের প্রতিনিধি, জনপ্রতিনিধি সহ ১১০ জনের মাঝে স্মার্ট জাতীয় পরিচয় পত্র বিতরণ করা হয়েছে।

সভায় জানানো হয় উপজেলার ৬ টি ইউনিয়ন এর পর্যায়ক্রমে প্রতিটি ওয়ার্ডে ১৮ মে/২৩ থেকে ২৬ জুন/২৩ স্মার্ট জাতীয় পরিচয় পত্র বিতরণ করা হবে।

এর মধ্যে ৪ নম্বর বামৈ ইউনিয়ন এ ইউনিয়ন পরিষদ ভবন কেন্দ্রে ১৮ মে থেকে ২৪ মে পর্যন্ত,৩ নম্বর মুড়িয়াউক ইউনিয়ন এর তেঘরিয়া এসইএসডিপি মডেল উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ২৫ মে থেকে ২৮ মে এবং মুড়িয়াউক ইউনিয়ন পরিষদ ভবন কেন্দ্রে ২৯ মে থেকে৩১ মে পর্যন্ত,৫ নম্বর করাব ইউনিয়নের ইউনিয়ন পরিষদ ভবন কেন্দ্রে ১ জুন থেকে ৬ জুন,৬ নম্বর বুল্লা ইউনিয়ন পরিষদ ভবন কেন্দ্রে ৭ জুন থেকে ১২ জুন পর্যন্ত,১ নম্বর লাখাই ইউনিয়নের ইউনিয়ন পরিষদ ভবন কেন্দ্রে ২০ জুন এবং ২ নম্বর মোড়াকরি ইউনিয়নের মোড়াকরি মোড়াকরি হাইস্কুল এন্ড কলেজ কেন্দ্রে ২১ জুন থেকে ২৬ জুন পর্যন্ত স্মার্ট জাতীয় পরিচয় পত্র বিতরণ করা হবে।

সভায় বক্তৃতাগন বলেন স্মার্ট জাতীয় পরিচয় পত্র বিতরণ কালে সকল জনপ্রতিনিধি সহ সকলের ঐক্য বদ্ধ প্রয়াস চালাতে হবে এবং এবং উপজেলার সকল নারীপুরুষ যাতে যথাযথভাবে স্মার্ট কার্ড পায় তা নিশ্চিতে কাজ করতে হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!