রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১০:১৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাঞ্জে বোরো সংগ্রহের উদ্বোধন করলেন এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১৭ মে, ২০২৩

স্টাফ রিপোর্টার :

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলায় ২০২৩ সালের অভ্যন্তরীণ বোরো ধান সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন করেছেন হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির।

গতকাল বিকেলে উপজেলার খাদ্যগুদামে এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে তিনি এই কার্যক্রমের উদ্বোধন করেছেন।
এ বছর শায়েস্তাগঞ্জে ১২৮ মেট্রিক টন বোরো ধান সংগ্রহ করবে খাদ্য বিভাগ। ইতোমধ্যেই লাটারীর মাধ্যমে ধান দেওয়ার জন্য ১২৮ জন কৃষককে নির্বাচিত করা হয় বলে তঁারা জানিয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি আবু জাহির স্বচ্ছ প্রক্রিয়ায় ধান-চাল সংগ্রহের প্রক্রিয়া সম্পন্ন করার জন্য সংশ্লিষ্টদের প্রতি নির্দেশনা দেন।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুর রশিদ তালুকদার ইকবাল, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাজরাতুন নাঈম, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মোঃ নাহিদ ভূঞা, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ নাজমুল হক কামাল, উপজেলা খাদ্য কর্মকর্তা মোঃ আবুল হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান হোসাইন মোঃ আদিল জজ মিয়া, পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার সাবেক মেয়র মোঃ ছালেক মিয়া, শায়েস্তাগঞ্জ খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা নীল রতন রায়, খাদ্য পরিদর্শক মোছাঃ কামরুন্নেছা তালুকদার, জেলা পরিষদের সাবেক সদস্য আব্দুল্লাহ সরদার, শায়েস্তাগঞ্জ ইউপি চেয়ারম্যান মোঃ বুলবুল খান, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাসুদউজ্জামান মাসুকসহ প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!