বুধবার, ০৮ মে ২০২৪, ০৪:৪৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শিক্ষাকে সর্বোচ্ছ গুরুত্ব দিচ্ছে সরকার : এমপি মজিদ খান

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ২৭ মে, ২০২৩

শিব্বির আহমদ আরজু, বানিয়াচং থেকে :

হবিগঞ্জ-২ (বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসনের সংসদ সদস্য ও সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব অ্যাডভোকেট আব্দুল মজিদ খান বলেছেন, শিক্ষা ছাড়া কোন জাতি উন্নতির শিখরে আরোহণ করতে পারে না।

যে জাতি যত শিক্ষিত সে জাতি জ্ঞান-বিজ্ঞানে তত উন্নত হবে। এ ক্ষেত্রে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিক্ষাক্ষেত্রে সবচেয়ে বেশি বিনিয়োগ করেছেন। ফলশ্রুতিতে শিক্ষা প্রতিষ্ঠানকে এমপিওভুক্তিসহ বহুতল ভবন নির্মাণে বরাদ্ধ দিচ্ছেন।

শনিবার সকাল ১১টায় বানিয়াচং বিএসডি মহিলা আলিম মাদ্রাসায় ২ কোটি ৪০ লাখ টাকা ব্যয়ে নবনির্মিত ৪ তলা ভবনের উদ্বোধন এবং পরবতর্ী সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরও বলেন, এ প্রতিষ্ঠানটি ১৯১৮ সালে প্রতিষ্ঠিত হয়। এরপর ছন এবং বঁাশের ঘর ছিল দীর্ঘদিন। অত্র অঞ্চলে নারী শিক্ষায় ব্যাপক ভূমিকা রাখার পরও কোন সরকার কাঙ্খিত উন্নতি করেনি।

১৯৯৬ সালে আওয়ামীলীগ সরকার আসার পর প্রথম ভবন হয়। ২০১৯ সালে আলিম পর্যায়ে এমপিওভুক্তি এবং ২০২৩ সালে আধুনিক ভবন নির্মাণ করে দিয়েছি। সুধী সমাবেশে সভাপতিত্ব করেন মাদ্রাসা গভর্নিংবডির সভাপতি মুত্তাকিন বিশ্বাস। স্বাগত বক্তব্য রাখেন মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মোবাশ্বির আহমদ ও মানপত্র পাঠ করেন শিক্ষক বাবুল ইসলাম।

উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ শাহজাহান মিয়ার সঞ্চালণায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্মাসন সিংহ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফারুক আমিন তালুকদার, মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, ১ নং ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান খান, প্রিন্সিপাল মাওলানা আব্দাল হোসেন খান, কাজী মুফতি আতাউর রহমান, প্রবীন শিক্ষক আব্দুল মান্নান বিএসসি, জেলা শ্রমিকলীগের সহসভাপতি প্রফুল্ল চন্দ্র বৈষ্ণব, ৪নং ইউপি চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন, ৩নং ইউপি চেয়ারম্যান মোঃ আরফান উদ্দিন, ৯নং পুকড়া ইউপি চেয়ারম্যান হাফেজ শামরুল ইসলাম, বানিয়াচং মডেল প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি জীবন আহমেদ লিটন, সাধারণ সম্পাদক শিব্বির আহমদ আরজু ও মাদ্রাসার প্রতিষ্ঠাতা সদস্য শেখ সাদিক।

এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগ নেতা মোঃ নজরুল ইসলাম ও মোঃ আরজু মিয়া, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ শাহিবুর রহমান, মিজানুর রহমান মিজান, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আশসাফ চৌধুরী বাবু, উপজেলা শ্রমিকলীগ সাধারণ সম্পাদক রুবেল মিয়া, উপজেলা ছাত্রলীগ সাবেক সভাপতি এজেড এম উজ্জল ও মাহমুদ হোসেন খান মামুন, সাবেক সাধারণ সম্পাদক রিপন চৌধুরী প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!