শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:৩৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জে নবীন থিয়েটারের উদ্যোগে দুঃস্থ রোগীদের মাঝে ফ্রি চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ৩ জুন, ২০২৩

স্টাফ রিপোর্টার :

শায়েস্তাগঞ্জ পুরান বাজার নবীন থিয়েটারের উদ্যোগে ”দেড়শ” দুঃস্থ ও অসহায় পুরুষ, নারী ও শিশু রোগীদের মাঝে ফ্রি চিকিৎসা সেবা ও বিনামূল্যে ঔষধ বিতরণ করা হয়েছে। গতকাল ২জুন শুক্রবার সকাল ৯টা থেকে দুপুর পর্যন্ত শায়েস্তাগঞ্জ নতুন ব্রীজ সংগগ্ন ছনাও গ্রামে ডাক্তার বাড়িতে এ চিকিৎসা সেবার আয়োজন করা হয়।

এতে চিকিৎসা সেবা প্রদান করেন শায়েস্তাগঞ্জ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের সহকারি সার্জন ডাঃ বিশ্বজিৎ রায়, গাইনী,মা ও শিশু রোগে অভিজ্ঞ ডাঃ হাফছা বেগম,ডাঃ শারমিন জাহান (তান্নী),ডাঃ মোঃ তাজুল ইসলাম,ডাঃ মোঃ কামরুল ইসলাম প্রমূখ।

তাদের সহযোগিতা করেন, রিপ্রেজেনটেটিভ দিবাস চন্দ্র পাল ও অসীম পাল। তাদেরকে সার্বিক ভাবে সহযোগিতা করেন ছনাও স্বেচ্ছাসেবক একতা যুব সংঘের নেতৃবৃন্দ। শায়েস্তাগঞ্জ পৌর এলাকার কুটির গাও,ছনাও,কোর্ট আন্দর, বন্দর ও কাইতপাড়া ৫ গ্রামের রোগীরা এ চিকিৎসা সেবা নিতে আসেন।

শিশু ও মহিলা রোগীর উপস্থিতি বেশী ছিল। এসময় উপস্থিত ছিলেন, শায়েস্তাগঞ্জ নবীন থিয়েটারের প্রতিষ্ঠাতা ও সভাপতি সংবাদিক মোঃ আবদুল হক রেনু,সাধারণ সম্পাদক মাষ্টার রিপন চন্দ্র দেব, কোষাধ্যক্ষ সাংবাদিক মোহাম্মদ আলী সরকার, সহ-কোষাধ্যক্ষ মোঃ হারুন চৌধুরী, বাংলা টিভির চুনারুঘাট প্রতিনিধি সাংবাদিক মোতাব্বির হোসেন কাজল, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ বুলবুল আহমেদ,সদস্য মোঃ মামুন মিয়া,প্রমূখ। রোগীরা ফ্রি চিকিৎসা সেবা ও বিনা মূল্যে ঔষধ পেয়ে সকলেই সংগঠনের সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এব্যাপারে আলাপকালে সংগঠনের সভাপতি সাংবাদিক আবদুল হক রেনু বলেন, ১৯৯৫ইং সনে সংগঠনটি প্রতিষ্ঠার লগ্ন থেকে অদ্যবধি পর্যন্ত, সংস্কৃতি চর্চা, নাটক মঞ্চায়নের পাশা পাশি সমাজের কল্যাণে কাজ করে যাচ্ছে। দুঃস্থ ও অসহায়দের মাঝে বিভিন্ন সময়ে শীতবস্ত্র বিতরণ, আর্থিক সহযোগিতা প্রদান, পারিবারিক বিরোধ নিষ্পত্তিসহ বিভিন্ন সমাজ সেবামূলক কার্যক্রম চালিয়ে যাচ্ছে এবং ভবিষ্যতে ও এসব কার্যক্রম অব্যাহত থাকবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!