রবিবার, ০৫ মে ২০২৪, ০১:৩৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

লাখাইয়ে জাতীয় এ প্লাস ক্যাম্পেইন এর অবহিতকরন সভা অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১৪ জুন, ২০২৩

বাহার উদ্দিন, লাখাই থেকে :

হবিগঞ্জের লাখাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জাতীয় “এ” প্লাস ক্যাম্পেইন উপলক্ষে অবহিতকরণ ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়েছে।

লাখাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে ও বাস্তবায়নে ও জন স্বাস্থ্য পুষ্টি প্রতিষ্টান ও জাতীয় পুষ্টি সেবা, স্বাস্থ্য অধিদপ্তর এবং পরিবার কল্যান মন্ত্রনালয় বাস্তবায়ীত সভায় লাখাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভারপ্রাপ্ত কর্মকর্তা স্বাস্থ্য কর্মকর্তা ও আর এম ও ডাঃ তাজরিন মজুমদারের সভাপতিত্বে ও স্যানিটারী ইন্সপেক্টর বিধান চন্দ্র সোম এর সঞ্চালনায় অনুষ্ঠিত হয় এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন লাখাই উপজেলা নির্বাহী কর্মকর্তা( ইউ,এন,ও) নাহিদা সুলতানা, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) মোহাম্মদ নুনু মিয়া।

বক্তব্য রাখেন পরিবার পরিকল্পনা কর্মকর্তা গৌতম চন্দ্র রায়, লাখাই উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোঃ মাহমুদুল হক, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এর ইপিআই প্রোগ্রামের আতাউর রহমান, স্বাস্থ্য সহকারী স্বপন সরকার,ইন্সপেক্টর আরজু মিয়া। সভায় উপস্থিত ছিলেন বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, কর্মচারী ও সাংবাদিক বৃন্দ।

উক্ত অবহিত সভায় আগামী ১৮ জুন সারাদেশ ব্যাপী ভিটামিন “এ” ক্যাপসুল খাওয়ানো ও বিভিন্ন বিষয়ের উপর আলোচনা করা হয় এবং লাখাই উপজেলায় লক্ষ্য মাত্রা নির্ধারণ করা হয়েছে ১২-৫৯ মাস ২০ হাজার ৩শত ৭৮ জন শিশু। এবং ৬- ১১ মাস শিশুর লক্ষ্য মাত্রা নির্ধারণ করা হয়েছে ২ হাজার ৯শত ৩৪ জন শিশুকে ভিটামিন -এ- প্লাস ক্যাপসুল খাওয়ার উপর প্রত্যেকের যার যার অবস্থান থেকে উদ্বুদ্ধ করার উপর গুরুত্বারোপ করা হয়। সভার শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন মাওঃ ইউনুস আহমদ এবং গীতা পাঠ করেন অমিয় আচার্য।

পরিশেষে ভিটামিন “এ” ক্যাপসুল ক্যাম্পেইন এর উপর বিভিন্ন বিদ্যালয়ের ছাত্র ছাত্রীদের মাঝে চিত্রাংকন প্রতিযোগি বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথি বৃন্দ। পরে জাতীয় পুষ্টি সপ্তাহ উপলক্ষে আলোচনা সভা ও বিভিন্ন প্রতিযোগীতায় অংশ নেওয়া বিজয়ী ছাত্র- ছাত্রীদের মাঝে পুরস্কার তুলে দেন অতিথি বৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!