শনিবার, ০৪ মে ২০২৪, ০১:২৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

সিলেট সিটি নির্বাচনে আনোয়ারুজ্জামান চ্যালেঞ্জের মুখে

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১৪ জুন, ২০২৩

আবুল কাশেম রুমন,সিলেট :

সিলেট সিটি নির্বাচনে আনোয়ারুজ্জামান চ্যালেঞ্জের মুখে কাজ করে যাচ্ছেন। দল ও দলের বাহিরে নানা আলোচনা-সমালোচনার মুখে মেয়র প্রার্থী হিসেবে মাঠে ব্যাপক কাজ করে যেথে হচ্ছে। যার প্রেক্ষিতে নগরীর প্রতিটি ওয়ার্ডে নির্বাচনে মাঠ চষে বেড়াচ্ছেন আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী। তফসিল ঘোষণার আগ থেকে ভোটের মাঠে সরব রয়েছেন তিনি।

সমর্থন আদায়ে যাচ্ছেন ভোটারদের দুয়ারে-দুয়ারে। দলীয় নেতাকর্মীদের সঙ্গেও সমান তালে বৈঠক করে যাচ্ছেন। এরই ধারাবাহিকতায় সিলেট মহানগর আওয়ামী লীগের সঙ্গে জরুরি সভায় ও মিলিত হন তিনি। এ সময় বক্তব্যে সিসিক নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে বর্তমান মেয়র আরিফুল হক চৌধুরীকে চ্যালেঞ্জ ছুঁড়ে দেন।

তিনি বলেন, আরিফুল হক নির্বাচনে প্রার্থী হওয়া নিয়ে অনেকে আমাকে ভয় দেখিয়েছেন। বলেন যে, আরিফুল হক চৌধুরী নির্বাচন করলে, আমার জেতা কঠিন হবে। নির্বাচনতো একটি চ্যালেঞ্জিং বিষয়।

জনগণ সিদ্ধান্ত নেবে কে জিতবে, কে হারবে। তবে আরিফুল হক নির্বাচনে আসাটা ইতিবাচক মনে করেন তিনি। কেননা বিএনপি নির্বাচন থেকে সরে গিয়ে মস্তিস্ক বিকৃত হয়েছিল। আরিফুল হক চৌধুরী নির্বাচন করলে তাকে স্বাগতম জানাতাম। আনোয়ারুজ্জামান বলেন, নেত্রী আমাকে আওয়ামী লীগের প্রার্থী ঘোষণা করেছেন। আমি জানি, আমার জন্য এটি কঠিন চ্যালেঞ্জ। কিন্তু যদি আমরা (আওয়ামী লীগ) ঐক্যবদ্ধ হয়ে কাজ করি, তাহলে কোন প্রার্থী জিততে পারবেন না। তিনি বলেন, এবার সিলেটবাসী মেয়র পদে পরিবর্তন চান। আমার বিশ্বাস জনগণ নৌকার জয় নিশ্চিত করবেন। কারণ বিএনপির আরিফ জনগণের আকাঙ্কা পূরণে ব্যর্থ হয়েছেন। তাই এবার জনগণ বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী নৌকার পক্ষে শক্ত অবস্থান নিয়েছেন।

সিলেটের সর্বস্তরের আওয়ামী লীগ নেতাকর্মী ও সাধারণ মানুষ তাদের প্রার্থী হিসেবে আমাকে স্বতঃস্ফূর্ত ভাবে গ্রহণ করেছেন, মনে করেন তিনি। এজন্য সবার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে আনোয়ারুজ্জামান বলেন, আওয়ামী লীগ ঐক্যবদ্ধ ভাবে কাজ করলে শুধু সিলেট নয়, দেশের যে কোনো নির্বাচনেই বিশাল ব্যবধানে জয়লাভ করবে বলেই বিশ্বাস।
তিনি সিলেট সিটি করর্পোরেশনে নির্বাচনে দলের প্রতিটি নেতাকর্মীকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার এবং জনগনের পাশে গিয়ে বঙ্গবন্ধু ও প্রধানন্ত্রীর নৌকার জন্য ভোট চাওয়ার আহ্বান জানান।

সভায় সভাপতির বক্তব্যে সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে উন্নয়নের জোয়ার চলছে। সেই জোয়ারে সিলেট সিটি করর্পোরেশনও থাকার কথা। সেজন্য সরকার গত ১০ বছরে প্রচুর বরাদ্দ দিয়েছে।

কিন্তু উন্নয়নের ছিটে ফোঁটাও হয়নি এখানে। দিনে দিনে জনদুর্ভোগ কেবল বেড়েই চলেছে। এ অবস্থা থেকে উত্তরণে আগামী নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। আওয়ামী লীগের প্রতিটি সদস্যকে একেক জন নৌকার মাঝি হিসেবে মাঠে সর্বোচ্চ ত্যাগ স্বীকার করতে হবে। আসন্ন নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নৌকাকে বিজয়ী করতে হবে।

তিনি বলেন, সিলেট মহানগরীর জলাবদ্ধতা, ড্রেনেজ সমস্যা, শহররক্ষা বাঁধ নির্মাণ, রাস্তাঘাট সম্প্রসারণসহ পরিকল্পিত নগরায়নের স্বার্থে এবং নাগরিক সুযোগ-সুবিধা বাড়াতে হলে নগর ভবনে আওয়ামী লীগের নেতৃত্ব নিশ্চিত করা জরুরি। আর তা করতে হলে সবাইকে প্রতিটি পাড়া-মহল্লায় ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে। জনগণের পাশে গিয়ে ভোট চাইতে হবে। সভায় সিলেট মহানগর আওয়ামী লীগের কার্যকরী কমিটির সদস্যসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!