রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:৩৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

লাখাইয়ে মাধ্যমিক পর্যায়ে নতুন কারিকুলাম বাস্তবায়নে ষান্মাসিক মূল্যায়ন অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৫ জুন, ২০২৩

বাহার উদ্দিন, লাখাই থেকে :

৬ ষষ্ঠ ও ৭ ম শ্রেণির কারিকুলাম বাস্তবায়নে ষান্মাসিক সামষ্টিক মূল্যায়ন-২০২৩ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৫ জুন) দুপুরে এ উপলক্ষে বামৈ মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের আয়োজনে আয়োজিত অনুষ্টান বিদ্যালয় এর সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা ( ইউ,এন,ও) নাহিদা সুলতানা এর সভাপতিত্বে ও বিদ্যালয় এর প্রধান শিক্ষক মামুনুর রশীদ চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক ( শিক্ষা ও আইসিটি) মোহাম্মদ সাদিকুর রহমান।

বিশেষ অতিথি ছিলেন ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম আলম। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামিলীগ এর সহসভাপতি আব্দুল মতিন, শফিকুর রহমান শাকিল, জিরুন্ডা মানপুর তোফাইলিয়া সিনিয়র ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ আবু সাইদ মোহাম্মদ জুনাইদ, লাখাই রিপোর্টাস ইউনিটির সভাপতি মোঃ বাহার উদ্দিন ও বিদ্যালয়ের শিক্ষক মন্ডলী।

প্রধান অতিথি অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ সাদিকুর রহমান সহ অতিথি বৃন্দ বিদ্যালয় প্রাঙ্গণে স্থাপিত ২০ টি স্টল ও বিভিন্ন কক্ষে ছাত্র ছাত্রীদের বিষয় ভিত্তিক পাঠ ক্রমের আলোকে উপস্থাপনা ঘুরে ঘুরে প্রত্যক্ষ করেন এবং তাদের উপস্থাপিত বিষয়ে তথ্য অবগত হন।

এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ সাদিকুর রহমান বিদ্যালয়ের ছাত্র-ছাত্রী দের সুন্দর উপস্থাপনা র ভুয়সী প্রশংসা করেন।

নতুন এ কারিকুলাম বাস্তবায়ন করতে ও এবিষয়ে শিক্ষার্থীদের আরো আগ্রহী করে তুলতে শিক্ষকদের সর্বাত্ক প্রচেষ্টা অব্যাহত রাখাতে হবে।নতুন কারিকুলামে শিক্ষার্থীরা আনন্দঘন পরিবেশে জ্ঞান অর্জন করতে পারবে।তাদের মেধা বিকশিত হবে।দক্ষতা বৃদ্ধি পাবে।পূর্বান্হে অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ সাদিকুর রহমান উপজেলার বুল্লা, মুড়িয়াউক ও বামৈ ইউনিয়ন পরিষদ পরিদর্শন করেন এবং এর কার্যক্রমের খোঁজ নেন।সব শেষে তিনি বামৈ সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন করেন এবং শিক্ষার্থীদের সাথে আলাপ করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!