রবিবার, ০৫ মে ২০২৪, ০৯:২৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বানিয়াচংয়ে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার করেছে প্রশাসন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৫ জুন, ২০২৩

আকিকুর রহমান রুমন:-

হবিগঞ্জের বানিয়াচংয়ে প্রশাসনের অভিযানে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার(১৫ জুন)বিকেলে বানিয়াচং উপজেলার ১১নং মক্রমপুর ইউনিয়নের কুশিয়াতলা গ্রামের তিনটি ঘরে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ হাতে তৈরি দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো:নাজমুল হাসানের নেতৃত্বে ও থানা পুলিশের সহযোগিতায় অস্ত্র উদ্ধার অভিযান পরিচালনা করা হয়।

চলতি বছরের এপ্রিল মাসে বানিয়াচং উপজেলায় গোষ্টি ভিত্তিক গ্রাম্য দাঙায় ৫ টি মার্ডারের ঘটনায় উপজেলার আইনশৃঙ্খলার চরম অবনতি ঘটে।

এপ্রিল মাসের আইনশৃঙ্খলা কমিটির সভায় দেশীয় অস্ত্র নিষেধ করার জোরালো দাবির প্রেক্ষিতে ওই সমস্ত দেশীয় অস্ত্র নিষেধ করে গণবিজ্ঞপ্তি জারি করা হয়।

১৪ মে জারিকৃত গণবিজ্ঞপ্তি অনুযায়ী ২৫ মে’র ভিতরে অস্ত্র জমাদানের নির্দেশ প্রদান করা হয়।

উল্লেখিত সময় সীমার মধ্যে অস্ত্র উদ্ধার না হওয়ায় স্থানীয় প্রশাসন অস্ত্র উদ্ধার অভিযান পরিচালনা করার কথা ছিল।
অস্ত্র উদ্ধার অভিযানের সময় গ্রাম পুরুষ শূন্য থাকায় কাউকে গ্রেফতার করা যায়নি।

এ ব্যাপারে বানিয়াচং উপজেলার সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো:নাজমুল হাসান এর সাথে মুঠোফোন যোগাযোগ করা হলে তিনি এসবের সত্যতা নিশ্চিত করে বলেন,গ্রাম্য দাংগা বন্ধ করতে হলে ওইসব দেশীয় অস্ত্র উদ্ধারের বিকল্প নাই।তাই গ্রাম গুলোর শান্তি শৃঙ্খলা ফিরিয়ে আনতে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!