শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:৫৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

দৈনিক মানবজমিন এর গোলাপগঞ্জ উপজেলা প্রতিনিধি চেরাগ আলীর ইন্তেকাল,শোক প্রকাশ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ১৭ জুন, ২০২৩

আবুল কাশেম রুমন,সিলেট:

সিলেটের গোলাপগঞ্জ উপজেলার বুধবারী বাজার ইউনিয়নের কালিজুড়ি গ্রামের বাসিন্দা গোলাপগঞ্জ উপজেলার অন্যতম জ্যেষ্ঠ সাংবাদিক ও দৈনিক মানবজমিন পত্রিকার গোলাপগঞ্জ উপজেলা প্রতিনিধি চেরাগ আলী আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

১৭ জুন (শনিবার) সকাল ১০ টা ৩০ মিনিটের সময় ঢাকায় একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সিনিয়র এই সাংবাদিক ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৮ বছর। তিনি দুরারোগ্য ক্যান্সারে কারণে বেশ কয়েক মাস যাবৎ শয্যাশায়ী ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই কন্যা ও ৩ পুত্র সন্তানসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন।

তার মৃত্যুতে বৃহত্তর সিলেট জেলা অনলাইন প্রেক্লাবের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন। বৃহত্তর সিলেট জেলা অনলাইন প্রেক্লাবের সভাপতি সাপ্তাহিক বৈচিত্র্যময় সিলেট পত্রিকার সম্পাদক ও অন টিভি নিউজের বাংলাদেশ প্রতিনিধি আবুল কাশেম রুমন ও সাধারণ সম্পাদক আক্তার হোসেনের এক শোকবার্তায় শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সহানুভূতি ও সমবেদনা জ্ঞাপন করেন।

এ সময় অন্যান্য নেতৃবৃন্দ তাঁর বিদেহী আত্মার প্রতি গভীর শোক ও শ্রদ্ধা নিবেদন জানান এবং স্বজনদের ধৈর্য্য ধারণের শক্তি দানের জন্য মহান সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করেন।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন, বৃহত্তর সিলেট জেলা অনলাইন প্রেসসক্লাবের সিনিয়র সহ সভাপতি (পানকৌড়ি নিউজের) সিলেট জেলা প্রতিনিধি- রুহুল ইসলাম মিঠু, সহ সভাপতি, (একুশে সংবাদ ডটকম) সিলেট অফিসের স্টাফ রিপোর্টার মো. আমিন রশীদ ফোহাদ ও হবিগঞ্জ জেলার (নবীগঞ্জ দর্পন ডটকম) এর সম্পাদক সিনিয়র সহ সভাপতি-এম. গৌছুজ্জামান চৌধুরীকে, যুগ্ম সম্পাদক সম্পাদক (সিলেট স্বপ্নীল ডটকম) এর সম্পাদক-আর. কে দাস চয়ন, সাংগঠনিক সম্পাদক (বায়ান্ন টেলিভিশন) এর ভারপ্রাপ্ত চেয়ারম্যান- নূরুদ্দীন রাসেল, দপ্তর ও অর্থ সম্পাদক (বিএমসিলেট ডটকম) এর সিনিয়র স্টাফ রিপোর্টার-কামাল আহমদ, ক্রীড়া ও সমাজ সেবা সম্পাদক (আমাদের কথা ডটকম) স্টাফ রিপোর্টার- হাফিজুল ইসলাম লস্কর,(সুরমা ভয়েস ২৪ ডটকম) এর স্টাফ রিপোর্টার-জনি শর্মা, প্রচার ও প্রকাশনা সম্পাদক, (ড্রিম সিলেট ডটকম) বালাগঞ্জ প্রনিতিনিধি- তারেক আহমদ ও (সিলেট ২৪ এক্সপ্রেস ডটকম) এর স্টাফ রিপোর্টার- ইসমাঈল আলী টিপু) সহ কার্য নির্বাহী সদস্যরা ।

মরহুমের জানাযার নামাজ আজ (শনিবার) রাত ১০ টায় বুধবারী বাজার মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত হইবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!