মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৬:৫৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বজ্রপাতে ৩ জনের মৃত্যু, এলাকায় আতঙ্ক বিরাজ করছে

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ১৭ জুন, ২০২৩

নিজস্ব প্রতিবেদক :

সুনামগঞ্জের দিরাই মাছ ধরতে গিয়ে এক জেলে ও বিশ্বম্ভপুর উপজেলায় নদীতে বালি উত্তোলন করতে গিয়ে দুই বারকী শ্রমিকের মৃত্যু হয়েছে।

শনিবার (১৭ জুন) ভোররাতে দিরাই উপজেলার ছায়ার হাওরে মাছ ধরতে যান দিরাই উপজেলার চরনারচর ইউনিয়ন দৌলতপুর গ্রামের মৃত আব্দুল লতিফের ছেলে আব্দুল মালেক মালেক।

এ সময় প্রচণ্ড ঝড়বৃষ্টি শুরু কলে আকস্মিক বজ্রপাতে ঘটনাস্থলেই মৃত্যু হয় আব্দুল মালিকের। স্থানীয়রা তাকে উদ্ধার করে বাড়িতে নিয়ে আসেনএদিকে সকাল ১০ টার দিকে প্রচণ্ড ঝড়বৃষ্টির কবলে পড়ে জেলার বিশ্বম্ভপুর উপজেলার সলুকাবাদ ইউনিয়নের জিনারপুর গ্রামের দুই বারকি শ্রমিকের মৃত্যু হয়।

নিহত শ্রমিকরা হলেন জিনারপুর গ্রামের ফরহাদ মিয়ার ছেলে সেলিম মিয়া(২৭) ও শিশু মিয়ার ছেলে জয়নাল মিয়া(৩৫) সকালে সদর উপজেলার চলতি নদীতে বালি উত্তোলনে গিয়েছিলেন এক দুই শ্রমিক। আকস্মিক বজ্রপাতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।বজ্রপাতের মৃত্যুর ঘটনায় এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

দুর্যোগ পূর্ণ আবহাওয়ায় হাওরে বের না হওয়ার পরামর্শ দিয়েছে জেলা প্রশাসনের।সেই সাথে নিহত পরিবারকে নগদ অর্থ সহযোগিতার প্রদান করার কথা জানিয়েছেন জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!