শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:২২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

লাখাইয়ে প্রজন্মের প্রতিধ্বনির ঈদ-পূর্নমিলনী ও কমিটির পরিচিতি অনুষ্ঠান অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ২ জুলাই, ২০২৩

বাহার উদ্দিন, লাখাই থেকে :

হবিগঞ্জের লাখাইয়ে প্রজন্মের প্রতিধ্বনি লাখাই সংগঠন এর উপদেষ্টা ও কার্যনির্বাহী কমিটির পরিচিতি ও ঈদপূর্নমিলনী-২০২৩ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১ জুলাই) লাখাইর বামৈ বি,কে উচ্চ বিদ্যালয়ে বিকাল ৩ টায় অনুষ্টিত সভা প্রজন্মের প্রতিধ্বনি লাখাই এর উপদেষ্টা আলহাজ্ব আব্দুল আওয়াল ভূইয়ার সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক সারোয়ার আলম ভূইয়ার সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন খ্যাতিমান চিকিৎসক বঙ্গবন্ধু শেখ মুজিবুর মেডিকেল বিশ্ববিদ্যালয়ের শ্রেষ্ঠ গবেষক ও স্পাইন সার্জন অধ্যাপক ডাঃ কামরুল আহসান।বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম আলম, নারী ভাইস চেয়ারম্যান আলেয়া বেগম, বামৈ ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান আলহাজ্ব আজাদ হোসেন ফুরুক, সাবেক ভাইস চেয়ারম্যান এস,আর,তালুকদার শাহীনুর, উপজেলা আওয়ামিলীগ এর যুগ্ম সম্পাদক শাহ রেজা উদ্দিন দুলদুল, বামৈ ইউনিয়ন পরিষদ এর সাবেক চেয়ারম্যান মাহফুজুল আলম মাহফুজ, উপজেলা বিএনপি-র সাংগঠনিক সম্পাদক মোঃ সামছুদ্দিন আহমেদ।শুরুতে পবিত্র কোরআান থেকে তেলওয়াত করেন মনিরুল আলম লস্কর। স্বাগত বক্তব্য রাখেন প্রজন্মের প্রতিধ্বনি লাখাই সংগঠনের সহসভাপতি জহুরুল ইসলাম মিলন।

বক্তব্য রাখেন সংগঠনের সাধারন সম্পাদক জয়নাল আবেদীন, লাখাই রিপোর্টাস ইউনিটির সভাপতি মোঃ বাহার উদ্দিন, সংগঠন এর প্রচার সম্পাদক সাবাল আহমেদ জনি,স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ তানিয়া চৌধুরী, যুগ্ম সম্পাদক এডভোকেট নেছার আহমেদ, এডভোকেট মাহমুদুল হাসান কাওছার প্রমুখ। সভায় প্রধান অতিথি অধ্যাপক ডাঃ কামরুল আহসান বলেন অরাজনৈতিক সামাজিক সংগঠন প্রজন্মের প্রতিধ্বনি লাখাইয়ে আর্তমানবতার সেবায় অনন্য দৃষ্টান্ত স্থাপন করে আসছেন।

তাদের এ ধরনের সেবামূলক কার্যক্রমের জন্য সংগঠনের প্রতিষ্ঠা ও চেয়ারম্যান আমেরিকা প্রবাসী রেজাউল আজাদ ভূইয়া সহ কমিটির সকল সদস্যদের ভূয়সী প্রশংসা করেন। তিনি তাদের এ ধরনের সেবামূলক কার্যক্রমে সার্বিক সহযোগিতা ও তহবিল গঠনের জন্য ১ লক্ষ টাকা অনুদান এর ঘোষণা দেন।

তিনি বলেন শিক্ষা ব্যতীত লাখাই সামাজিক ও অর্থনৈতিক ক্ষেত্রে কাংখিত উন্নয়ন সম্ভব নয়।তাই শিক্ষার গুনগতমান উন্নয়নে কাজ করতে হবে। লাখাইয়ে দরিদ্রদের চিকিৎসায় তাঁর নিজস্ব উদ্যোগে হাসপাতাল প্রতিষ্ঠা করার আশাবাদ ব্যক্ত করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!