শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:২৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

প্রধানমন্ত্রীর আহ্বানে অবসর ভেঙে ফিরছেন তামিম, খেলবেন বিশ্বকাপ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ৭ জুলাই, ২০২৩

ক্রীড়া ডেস্ক :

আন্তর্জাতিক ক্রিকেট থেকে আকস্মিত অবসর নেওয়ার একদিন পরই ক্রিকেটে ফেরার সিদ্ধান্ত নিয়েছেন তামিম ইকবাল। প্রধানমন্ত্রীর আহ্বানে এই সিদ্ধান্ত নিয়েছেন বলে জানিয়েছেন তিনি।তবে আফগানিস্তানের বিপক্ষে চলমান সিরিজে পাওয়া যাবে না জাতীয় দলের ওয়ানডে অধিনায়ককে।

দেড় মাসের ছুটি কাটিয়ে এশিয়া কাপে ফিরবেন তিনি। এরপর খেলবেন সব ধরনের (ওয়ানডে ও টেস্ট) আন্তর্জাতিক ক্রিকেট। প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক থেকে সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে তামিম বিষয়টি নিশ্চিত করেছেন।বুধবার চট্টগ্রামে আফগানদের বিপক্ষে সিরিজের প্রথম ওয়ানডে খেলেন দেশসেরা ওপেনার তামিম। বৃহস্পতিবার দুপুরে সংবাদ সম্মেলন ডেকে অবসরের ঘোষণা দেন বাঁ-হাতি এই ওপেনার।

শুক্রবার ঢাকায় ফিরলে তাকে নিজ উদ্যোগে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করাতে গণভবনে নিয়ে আসেন জাতীয় দলের সফলতম সাবেক অধিনায়ক মাশরাফি মর্তুজা।এরপর প্রধানমন্ত্রী বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপনকে ডেকে নেন।

সেখানে বৈঠক শেষে সংবাদ মাধ্যমকে তামিম বলেন, ‘দেশের সর্বোচ্চ ব্যক্তি আমাকে ফেরার আহ্বান করেছেন। তার আহ্বান আমি ফেরাতে পারিনি। তিনি আমাকে দেড় মাসের ছুটিও দিয়েছেন। যাতে সব (ইনজুরি) ঠিক করে ফিরতে পারি। এরপর আমি দেশের সব ধরনের (ওয়ানডে, টেস্ট) ক্রিকেট খেলবো।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!