শনিবার, ১৮ মে ২০২৪, ০৩:১৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

প্রধানমন্ত্রী শেখ হাসিনা চান দেশের প্রতিটি মানুষ সুন্দরভাবে বাঁচবে-এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১২ জুলাই, ২০২৩

স্টাফ রিপোর্টার:

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বাস করেন দেশের প্রতিটি মানুষের স্থায়ী ঠিকানা থাকবে, তাদের একটা সুন্দর বাসস্থান থাকবে, তারা সুন্দরভাবে বঁাচবে এবং তিনি সেটি করে দেখিয়েছেন।

বুধবার হবিগঞ্জ সদর উপজেলাকে ‘ক’ শ্রেণির ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা উপলক্ষে যৌথ সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার এ উদ্যোগ বিশ্বে অনন্য নজির স্থাপন করেছে জানিয়ে তিনি বলেন, একমাত্র আওয়ামী লীগ সরকারই দেশের সুবিধাবঞ্চিত মানুষের সুবিধা নিশ্চিত করে। বিএনপির পক্ষে এমন মহতী কাজ করা সম্ভব নয়। কারণ তারা ক্ষমতায় থাকলে দুর্নীতিতে নিমজ্জিত থাকে।

উপজেলার ৮টি স্থানে ৪ ধাপে মোট ২৭৫ জনকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারের ঘর প্রদান করা হয়। এর মধ্য দিয়ে উপজেলাটি ‘ক’ শ্রেণির ভূমিহীন ও গৃহহীন মুক্ত হয় বলে সভায় জানানো হয়েছে।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আয়েশা আক্তারের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোতাচ্ছিরুল ইসলাম ও অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ রফিকুল আলম, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান আউয়াল, মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌস আরা বেগম, প্রমুখ। এ সময় সরকারি কর্মকর্তা ও স্থানীয় জনপ্রতিনিধিসহ বিভিন্ন শ্রেণিপেশার লোকজন উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!