শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:৫৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

যুক্তরাষ্ট্র হবিগঞ্জ জেলা সমিতি ইনক্’র বনভোজন ও ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ২৬ জুলাই, ২০২৩

বিশেষ প্রতিনিধি,যুক্তরাষ্ট্র :

যুক্তরাষ্ট্র হবিগঞ্জ জেলা সমিতি ইনক্’র বার্ষিক বনভোজন ও ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত হয়েছে।

গত ২৩শে জুলাই রোববার নিউইয়র্ক এর কর্টন পয়েন্ট পার্কে নিজস্ব তহবিল দিয়ে বনভোজন ও ঈদ পুর্নমিলন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

১৯৮৯ সালে যুক্তরাষ্ট্র সমিতির গোড়াপত্তনকারী প্রবীণ ব্যক্তিদের নিয়ে অনুষ্ঠিত করে নতুন ইতিহাস সচুনা করল যুক্তরাষ্ট্র হবিগঞ্জ জেলা সমিতি ইনক্।

প্রতি বছরের ন্যায় এবারও হবিগঞ্জ জেলার সকলকে নিয়ে কিছু সময়ের জন্য প্রকৃতি মাঝে হারিয়ে যাবার মত অনুষ্টান করে সকলকে মাথিয়ে রাখে সংগঠন যুক্তরাষ্ট্র হবিগঞ্জ জেলা সমিতি ইনক্।

এবার এ সংগঠনের নিজস্ব তহবিল দিয়ে বনভোজন করে নতুন রেকর্ড করল হবিগঞ্জের প্রানের সংগঠন যুক্তরাষ্ট্র হবিগঞ্জ জেলা সমিতি ইনক্ ।

বনভোজনে ছিল বিভিন্ন খেলাধুলা, আকর্ষনীয় রাফেল ড্র, ও সকল বাচ্চাদের জন্য বিশেষ পুরস্কার আকর্ষনীয় খেলা ও মহিলাদের জন্য বিনোদনমুলক বিশেষ বিশেষ খেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন –
সমিতির প্রতিষ্ঠাতাদের অন্যতম বীর মুক্তিযুদ্ধা এ সাবেক ভিপি কাশেম আলী, সৈয়দ আব্দুল ওয়াহেদ(টেনু মিয়া ) প্রতিষ্ঠাতা সভাপতি মুখলেছুর মুনতাছির, সাবেক সাধারন সম্পাদক আশিকুর রহমান, এডঃ ইসমাইল আহমেদ, শফিকুর রহমান চৌধুরী, শামসুজামান, সাব্বির কাজী আহমেদ, শফীক চৌধুরী, মোয়াজজেম চৌধুরী, ইকবাল আনসারী, মোঃ নাজিম হোসেইন, আশফাক খান, হবিগঞ্জ জেলা কল্যান সমিতির সাবেক সভাপতি ও জালালাবাদ এসোসিয়শন অব আমেরিকা ইনক এর উপদেষ্টা এডঃ নাছির উদ্দীন , সাধারন সম্পাদক মঃ আজাদ ঠিপু যুক্তরাষ্ট্র লাখাই উপজেলা, সিদ্দিকুর রহমান।
এছাড়াও হবিগঞ্জ জেলার অনেক গন্যমান্য ব্যক্তিদের উপস্থিতিতে ছিল যেন এক খন্ড হবিগঞ্জ।

সমিতির কার্যকরি কমিঠির সভাপতি মোঃ আমীর ফারুক তালুকদার ও সাধারন সম্পাদক মোঃ শামসুল ইসলামের সংগে থেকে বনভোজন সফল করার জন্য বনভোজন কমিঠির আহব্বায়ক সৈয়দ এম নোমান, সহ সাধারন সম্পাদক কামরুল ইসলাম, মোঃ এ আজিজ, মিনহাজ শরীফ রাসেল,নাছির মিয়া, বাচচু মিয়া, উজজল ইসলাম, জুয়েল চৌধুরী, মোঃ কাওছার মিয়া, ফরহাদ আহমেদ, আবদুল কাইয়ুম, রাশেদুল হক নোমান, মুশফিকুর রহমান, আল আমিনুজজামান, মহিলা সমপাদিকা কামরুল নাহার মিনুকে নিয়ে এক ঐতিহাসিক মিলন মেলা উপহার দিল হবিগন্জ জেলা সমিতি ইনক্।

এছাড়া অতিথি হিসাবে নিউইয়র্ক পুলিশ ডিপার্টমেন্টের সিনিয়র পুলিশ অফিসার আহাদ গাজী জুয়েল,ইফতেখার চৌধুরী, মোঃ সিদ্দিকুর রহমান, মোঃ আবু তাহের চৌধুরী এবং রামবাবু সহ আরও অনেক গন্যমান্য ব্যক্তিদের মধ্যে উপস্হিত থেকে একটি সার্থক অনুষ্ঠানে পরিনত করে তুলেছেন।

সমিতির প্রতিষ্ঠাতারা হবিগঞ্জের আর্তমানবতার সেবায় নিজেদের সর্বদা প্রস্তুত থাকার জন্য সমিতির সকল সদস্যদের আহ্বান জানান।

উল্ল্যেখ, এই সমিতি প্রতিষ্ঠা হবার পর থেকে হবিগঞ্জের ডায়াবেটিক হাসপাতাল, মহিলা কলেজ, করোনা মহামারীতে ১০ লক্ষ্য টাকার খাবার অনুদান, oxygen cylinder, ৯টি থানার জন্য ৯টি টমটম গাড়ী সহ ৬০ লক্ষ্য টাকা অনুদান দেওয়া হয়েছে।

পরিশেষে বর্তমান সভাপতি আমীর ফারুক তালুকদার বিশেষ ধন্যবাদ জানান IRS authorized agent ও বাংলাদেশ সোসাইটি অব আমেরিকার উপদেষ্টা ও দানবীর ওয়াসী চৌধুরীকে সাথে থাকার জন্য।

এছাড়াও সকল উপদেষ্টা, প্রতিষ্টাতা ব্যক্তিবর্গ সহ সমিতির সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপনের মাধ্যমে বনভোজনের সমাপ্তি ঘোষনা করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!