রবিবার, ১৯ মে ২০২৪, ১২:১৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

লাখাইয়ে প্রাথমিক শিক্ষার গুনগতমান উন্নয়নে মতবিনিময় সভা অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৭ জুলাই, ২০২৩

বাহার উদ্দিন, লাখাই থেকে :

হবিগঞ্জের লাখাইয়ে প্রাথমিক শিক্ষার গুনগতমান উন্নয়নে মতবিনিময় ও মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার(২৬ জুলাই) দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তন এ উপজেলা শিক্ষা কর্মকর্তা মাহমুদুল হক এর সভাপতিত্বে ও সহকারী শিক্ষা কর্মকর্তা এস,এম,কামরুজ্জামান এর সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোঃ গোলাম মাওলা,বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তা তৌফিকুল ইসলাম, গোকুল চন্দ্র দেবনাথ।

শুরুতে পবিত্র কোরআান থেকে তেলওয়াত করেন রুমনা আক্তার চৌধুরী গীতা পাঠ করেন বিশ্বজিৎ ভট্টাচার্য্য।আলোচনায় অংশ নেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট মুশফিউল আলম আজাদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা ( ইউ,এন,ও) নাহিদা সুলতানা।

শিক্ষকদের মধ্যে থেকে আলোচনায় অংশ নেন প্রধান শিক্ষক প্রানেশ রন্জন দাস, শিক্ষক স্বপ্না আক্তার।সভায় বক্তগন বলেন শিক্ষার গুনগতমান উন্নয়নে নিয়মিত মা সমাবেশ, ছাত্র – ছাত্রীদের বিদ্যালয়ে উপস্থিতি নিশ্চিত করতে অবিভাবকের সাথে যোগাযোগ বৃদ্ধি করতে হবে।পরে জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা উপজেলার করাব সপ্রাবি,হাজী আলফু মিয়া সপ্রাবি ও মারুগাছ সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!