শনিবার, ০৪ মে ২০২৪, ১২:৪৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

গ্রেটার ম্যানচেস্টার আওয়ামী লীগের গণসমাবেশে এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১ আগস্ট, ২০২৩

স্টাফ রিপোর্টার :

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যার মূল পরিকল্পনাকারী জিয়াউর রহমান উল্লেখ করে তার মরণোত্তর বিচারের দাবি জানিয়েছেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি।

৩১ জুলাই যুক্তরাজ্যের গ্রেটার ম্যানচেস্টার আওয়ামী লীগ আয়োজিত গণসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই দাবি জানান।

সংসদ সদস্য বলেন, স্বাধীনতাকে নস্যাৎ করে পাকিস্তানী ভাবধারায় দেশ পরিচালনার নীল নকশাই ছিল ১৯৭৫ সালের ১৫ আগস্ট। শুধু বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করেই সে থামে নাই খুঁজে খুঁজে হত্যা করেছিল বীর মুক্তিযোদ্ধাদের।

তিনি বলেন, খুনী জিয়া বঙ্গবন্ধুকে হত্যা করেছে আর তার সন্তান খুনী তারেক জিয়া ২০০৪ সালের ২১ আগস্ট গ্রেনেড হামলা করেছিল শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে। এই হত্যাকারীদের দ্বারা কখনও দেশের উন্নতি হবে না। তাদের উদ্দেশ্যে দেশ ও দেশের মানুষের জানমালের ক্ষতি করা।

সংসদ সদস্য আরও বলেন, শেখ হাসিনার সরকার দেশের জন্য প্রবাসীদের অবদানের কথা স্মরণ করে তঁাদের সকল সুবিধা নিশ্চিত করতে বদ্ধ পরিকর। রেমিট্যান্স যোদ্ধারা যাতে তঁাদের কাঙ্ক্ষিত সেবা পান সেটা নিশ্চিতে এ সরকার আন্তরিকতার সঙ্গে কাজ করে যাচ্ছে।

দেশের যে কোন নির্বাচনে প্রবাসীরা নৌকার পক্ষে থাকায় তঁাদের ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, আওয়ামী লীগ সরকার সবসময় প্রবাসীদের কল্যাণে কাজ করেছে; আর এজন্যই প্রবাসীরা সবসময় বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার পাশে থাকেন। তিনি অতীতের ন্যায় আগামী জাতীয় সংসদ নির্বাচনেও উন্নয়নের ধারা ধরে রাখতে আওয়ামী পরিবারসহ সকল পর্যায়ের প্রবাসীদের নৌকার পক্ষে কাজ করার আহবান জানিয়েছেন।

যুক্তরাজ্য আওয়ামী লীগ গ্রেটার মানচেস্টার শাখার ভারপ্রাপ্ত সভাপতি সৈয়দ মাহমুদুর রহমান ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মীর গোলাম মোস্তফার পরিচালনায় গণসমাবেশে নর্থওয়েস্ট ও নর্থ ইংল্যান্ডের নানা পর্যায়ের প্রবাসী বাংলাদেশীরা অংশ নিয়েছেন।

গত ১৪ বছরে বাংলাদেশের উন্নয়ন ও সাফল্যের প্রধান রূপকার প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ও আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার পক্ষে গণজোয়ার তৈরীর উদ্দেশ্যে এ গণসবামেশের আয়োজন করা হয়।

গণসমাবেশে আরও বক্তব্য রাখেন ডেপুটি লিডার কাউন্সিলর লুৎফুর রহমান, বীর মুক্তিযোদ্ধা ডাঃ নজরুল ইসলাম, শওকত আহমেদ এমবিই, মঈনুল আমিন বুলবুল, আব্দুল নাসির ওয়াহাব, সুফী খন্দকার, কাউন্সিলর ইদু মিয়া, আওয়ামী লীগ নেতা আবু ইউসুফ চৌধুরী, রুহুল আমীন রুহেল, রুহুল আমীন চৌধুরী মামুন, গাউছুল ইমন চৌধুরী সুজন, মোঃ শাহজাহান, সামছু মিয়া, তোফায়েল আহমেদ, ফারুক আহমেদ, আবুল বশর বাহার, মমিনুল ইসলামসহ নর্থ ইস্ট-নর্থ ওয়েস্টের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!