শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:২৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি গিয়াস উদ্দিন ও সম্পাদক গতি গোবিন্দ দাশ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ৬ আগস্ট, ২০২৩

আনোয়ার হোসেন মিঠু, নবীগঞ্জ :

দীর্ঘ প্রায় ২০ মাস পর ভার মুক্ত হলো নবীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ। উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ও ভারপ্রাপ্ত সভাপতি গিয়াস উদ্দিন আহমদকে সভাপতি ও যুগ্ম সাধারণ সম্পাদক ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এ্যাভোকেট গতি গোবিন্দ দাশকে সাধারণ সম্পাদকের পূর্ণ দায়িত্ব প্রদান করা হয়েছে।

রবিবার (৬ আগষ্ট) গণভবনে আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় প্রধানমন্ত্রী ও দলীয় সভাপতি শেখ হাসিনা তাঁর বক্তব্যে সারাদেশে ভারপ্রাপ্তদের পূর্ণ দায়িত্ব প্রদান করেন।

বর্ধিত সভায় উপস্থিত থাকা হবিগঞ্জ-১(নবীগঞ্জ-বাহুবল) আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, নবীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইমদাদুর রহমান মুকুল ২০১৬ইং সালে গজনাইপুর ইউপি নির্বাচনে নৌকা প্রতীকে চেয়ারম্যান নির্বাচিত হন। এরপর ২০২০ইং সালের ৭ জুলাই ২২৯ জন সুবিধাভোগীর চাল আত্মসাতসহ নানা দুর্নীতির অভিযোগে তাকে চেয়ারম্যান পদ থেকে বরখাস্ত করে স্থানীয় সরকার মন্ত্রণালয়। ১৫ জুলাই ইমদাদুর রহমান মুকুলকে আওয়ামী লীগের সভাপতির পদ থেকেও অব্যাহতি দেয়া হয়। ২০২১ইং সালে অনুষ্ঠিত হওয়া ইউপি নির্বাচনে নৌকা প্রতীক না পেয়ে ইমদাদুর রহমান মুকুল বিদ্রোহী প্রার্থী হন এবং বিজয়ী হন। পরে তাকে দল থেকে বহিস্কার করা হয়। ২০২১ইং সালের নভেম্বর মাসের শেষ সপ্তাহে ভারপ্রাপ্ত দায়িত্ব দেয়া হয় সিনিয়র সহ-সভাপতি গিয়াস উদ্দিন আহমদকে।

এছাড়া ২০২১ইং সালের মার্চ মাসে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরীর বিরুদ্ধে হবিগঞ্জ জেলা আওয়ামী লীগ আয়োজিত বর্ধিত সভায় দুই এমপির বাক-বিতণ্ডার ঘটনা মোবাইলে ধারণের অভিযোগ ওঠে। ২১ মে দলীয় পদবি থেকে অব্যাহতি চেয়ে জেলা আওয়ামী লীগ সভাপতি/সম্পাদকের নিকট লিখিতভাবে আবেদন করেন তিনি। পরে সাইফুল জাহানকে দল থেকে অব্যাহতি দেয়া হয়। মে মাসের শেষ সাপ্তাহে যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট গতি গোবিন্দ দাশকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব দেয়া হয়।

এরপর থেকে নবীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে গিয়াস উদ্দিন আহমদ ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসেবে অ্যাডভোকেট গতি গোবিন্দ দাশ দায়িত্ব পালন করে আসছিলেন।

রবিবার গণভবনে আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধানমন্ত্রী ও দলীয় সভাপতি শেখ হাসিনা তাঁর বক্তব্যে সারাদেশে ভারপ্রাপ্তদের পূর্ণ দায়িত্ব প্রদান করেন। ফলে ১ বছর ৮ মাস পর গিয়াস উদ্দিন আহমদ সভাপতি ও ১ বছর ২ মাস পর অ্যাডভোকেট গতি গোবিন্দ দাশ সাধারণ সম্পাদকের পূর্ণ দায়িত্ব পেলেন।

এ প্রসঙ্গে নবীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অ্যাডভোকেট গতি গোবিন্দ দাশ বলেন, এতদিন ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে গিয়াস উদ্দিন আহমদ ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসেবে আমি দায়িত্ব পালন করে আসছিলাম। আজ গণভবনে বর্ধিত সভায় সকল ভারপ্রাপ্তদের পূর্ণ দায়িত্ব প্রদান করেছেন প্রধানমন্ত্রী ও দলীয় সভাপতি শেখ হাসিনা। আমিও সেই সভায় উপস্থিত ছিলাম। আশা করছি সকলের সহযোগীতায় দলকে সু-সংগঠিত করে দলীয় কার্যক্রমকে আরো সুসংগঠিত করার লক্ষ্যে আমরা কাজ করে যাবো।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!