শনিবার, ০৪ মে ২০২৪, ১১:৫৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বিএনপি দেশকে নিশ্চিহ্ন করার ষড়যন্ত্রে লিপ্ত,ছাত্রলীগের শোকসভায় এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ২৫ আগস্ট, ২০২৩

স্টাফ রিপোর্টার:

বিএনপি দেশকে নিশ্চিহ্ন করার ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে বলে মন্তব্য করেছেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবসহ ১৫ আগস্টের সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনায় গতকাল হবিগঞ্জ জেলা ছাত্রলীগের আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই মন্তব্য করেন।

সংসদ সদস্য ও আওয়ামী লীগ নেতা বলেন, দেশে-বিদেশে আওয়ামী লীগের বিরুদ্ধে চলা বিএনপির ষড়যন্ত্র মোকাবিলা করতে না পারলে দেশ নিশ্চিহ্ন হয়ে যাবে।

জনগণই আওয়ামী লীগের ক্ষমতার উৎস মন্তব্য করে তিনি বলেন, জন্মলগ্ন থেকেই আওয়ামী লীগের বিরুদ্ধে ষড়যন্ত্র হয়েছে এবং চলবে। এই ষড়যন্ত্র কখনো আওয়ামী লীগকে নিশ্চিহ্ন করতে পারেনি। আগামীতেও ষড়যন্ত্র বিফলে যাবে। আওয়ামী লীগের জন্ম হয়েছে দেশের জনগণের অধিকার নিশ্চিতের লক্ষ্যে এবং জনগণের জন্য কাজ করাই আওয়ামী লীগের মূল লক্ষ্য।

হবিগঞ্জ পৌরসভার মাঠে ছাত্রলীগের আলোচনা সভা ও মিলাদ মাহফিলে শেষে জেলা শহরে বিশাল শোকর‍্যালি বের করা হয়। এতে ছাত্রলীগ ও আওয়ামী লীগের নেতাকর্মীসহ প্রায় সাত হাজার মানুষ অংশগ্রহণ করে বলে ছাত্রলীগ জানিয়েছে।
আলোচনা সভায় সভাপতিত্ব করেন জেলা ছাত্রলীগের সভাপতি মোশারফ হোসেন এবং সভাটির সঞ্চালনায় ছিলেন সাধারণ সম্পাদক ফয়জুর রহমান রবিন।

হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোঃ আলমগীর চৌধুরী এতে বিশেষ অতিথি ছিলেন।
সভায় আরও বক্তব্য রেখেছেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট লুৎফুর রহমান তালুকদার, সাংগঠনিক সম্পাদক নূর উদ্দিন চৌধুরী বুলবুল, মশিউর রহমান শামীম, অ্যাডভোকেট সুলতান মাহমুদ, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট ময়েজ উদ্দিন শরীফ রুয়েল, জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটু, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোস্তফা কামাল আজাদ রাসেল প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!