শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:০৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

রাজাকারের সন্তানদেরকে আওয়ামীলীগ থেকে বিতাড়িত করা সময়ের ব্যাপার-মিলাদ গাজী এমপি

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ২৬ আগস্ট, ২০২৩

নবীগঞ্জ প্রতিনিধি :

হবিগঞ্জ-১(নবীগঞ্জ-বাহুবল) আসনের সংসদ সদস্য গাজী মোঃ শাহনেওয়াজ মিলাদ এমপি বলেছেন, রাজাকারের সন্তানদের এখন দল থেকে বের করে দেয়া সময়ের ব্যাপার মাত্র। তিনি ওই সভায় রাজাকারের সন্তানদের দল থেকে বের করে দেয়াসহ তাদের দলীয় পদ পদবী থেকে অব্যাহতি দেয়ারও আহবান জানান।

২৬ আগষ্ট নবীগঞ্জ উপজেলার ১নং বড় ভাকৈর পশ্চিম ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন কর্তৃক আয়োজিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদত বার্ষিকী উপলক্ষে ১৫’ই আগস্টের দোয়া ও আলোচনা সভায় তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

শোক সভায় সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সমর দাশ। সাধারণ সম্পাদক গৌতম দাশের সঞ্চালনায় উক্ত শোক সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ। এসময় তিনি বলেন, নবীগঞ্জ বাহুবলে আওয়ামী লীগ সরকারের আমলে যত উন্নয়ন হয়েছে বিগত কোন সরকারের আমলে তা হয়নি। আওয়ামী লীগ সরকার আবারও যদি ক্ষমতায় আসে তবে দেশ স্মার্ট বাংলাদেশে রুপান্তরিত হবে।

জামাত শিবির বিএনপি যেভাবে দেশ ধ্বংসের পায়তারা করছে তার সাথে রাজাকারের উত্তরসূরিরাও আওয়ামীলীগ ধ্বংসের পায়তারা করছে। আজকের শোক সভা থেকে প্রধানমন্ত্রীকে আহবান জানাই রাজাকারের সন্তানদেরকে
চিহ্নিত করুন এবং তাদেরকে পথ পদবী থেকে অব্যাহত দিন। আলোচনা সভা শেষে বঙ্গবন্ধু সহ সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনা করা হয়।

উক্ত শোক সভায় বিশেষ অতিথি হিসেবে অন্যানের মধ্যে বক্তব্য রাখেন নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি গিয়াস উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক এডভোকেট গতি গোবিন্দ দাশ, যুগ্ম সাধারণ সম্পাদক কাজী ওবায়দুল কাদের হেলাল, যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট মুজিবুর রহমান কাজল, সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমেদ মিলু, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আবু সিদ্দিক, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি দিলারা বেগম, সাধারণ সম্পাদক সাঈফা রহমান কাকলী, বঙ্গবন্ধু পরিষদ নবীগঞ্জ উপজেলা শাখার সভাপতি দুলাল চৌধুরী, বড় ভাকৈর পশ্চিম ইউনিয়নের চেয়ারম্যান রঙ্গলাল দাশ, বড় ভাকৈর পশ্চিম ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ময়ুক চোধুরী বিপ্লব, ২নং ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক জুয়েল মিয়া, ইনাতগঞ্জ ইউনিয়ন পরিষদের সদস্য শামসুন্নাহার, বড় ভাকৈর পশ্চিম ইউনিয়ন পরিষদের সদস্য নাজমা বেগমসহ উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও কৃষকলীগের নেতৃবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!