সোমবার, ০৬ মে ২০২৪, ০৩:৩৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জের ডাকাত দলের সর্দার ল্যাংড়া তালেব কে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৯ আগস্ট, ২০২৩

নিজস্ব প্রতিবেদক :

প্রবাসীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি করে চট্টগ্রামে ছদ্মবেশে আত্মগোপন করা আবু তালেব ওরফে ল্যাংড়া তালেব (৪৮) নামে এক ডাকাত দলের সর্দারকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭ এর সদস্যরা।

সোমবার (২৮ আগস্ট) নগরের হালিশহর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে ঢাকা, সিলেট, মৌলভীবাজার ও হবিগঞ্জসহ জেলার বিভিন্ন থানায় ১৮টি মামলা রয়েছে।

গ্রেপ্তার আবু তালেব ওরফে ল্যাংড়া তালেব হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানার উবাহাটা এলাকার আব্দুস সহিদের ছেলে।

জানা যায়, ভুক্তভোগী পেশায় একজন ব্যবসায়ী এবং তার দুই ভাই কুয়েত ও দুবাই প্রবাসী। পরিবার, বৃদ্ধ মা এবং প্রবাসী দুই ভাইয়ের স্ত্রী-সন্তানদের নিয়ে একই বাড়িতে বসবাস করেন তিনি।

গত ৬ আগস্ট দিবাগত রাত সাড়ে ৩টার দিকে পাকা ঘরের পেছনে লোহার গ্রিল কেটে এক দল ডাকাত ঘরে প্রবেশ করে।

এ সময় ভুক্তভোগীকে চোখ-মুখ ও হাত-পা বেঁধে এবং তার মা ও প্রবাসী দুই ভাইয়ের স্ত্রী-সন্তানদের গলায় চাকু ধরে হত্যার ভয় দেখিয়ে ২২ ভরি স্বর্ণালংকার, নগদ এক লাখ টাকা, দুটি মোবাইল এবং একটি পালসার ১৫০ সিসি মোটরসাইকেল লুট করে নিয়ে যায় ডাকাত দল।

এর ঘটনায় একদিন পর ৮ আগস্ট ভুক্তভোগী বাদী হয়ে অজ্ঞাতনামা ১০-১২ জনকে আসামি করে হবিগঞ্জের চুনারুঘাট থানায় একটি ডাকাতি মামলা দয়ের করেন।

র‌্যাব-৭ এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, হালিশহর এলাকায় ডাকাত সর্দার আবু তালেব ওরফে ল্যাংড়া তালেব অবস্থান করছে গোপনে এমন সংবাদ জানতে পেরে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

এ সময় তিনি ডাকাতির কথা অকপটে স্বীকার করেন। পাশাপাশি তার বিরুদ্ধে মৌলভীবাজার ও হবিগঞ্জ জেলার বিভিন্ন থানায় ১৮টি মামলার সন্ধানও পাওয়া যায়।পরবর্তী আইনানুগ ব্যবস্থা নিতে তাকে শায়েস্তাগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!