শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:১৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বঙ্গবন্ধুর খুনীদের দেশে এনে রায় কার্যকরের দাবি সেচ্ছাসেবক লীগের শোকসভায় এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ৩০ আগস্ট, ২০২৩

স্টাফ রিপোর্টার :

বঙ্গবন্ধু হত্যাকাণ্ডে জিয়াউর রহমান সরাসরি জড়িত ছিলেন দাবি করে তার মরণোত্তর বিচার এবং পলাতক খুনীদের দেশে এনে রায় কার্যকর করার দাবি জানিয়েছেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি।

তিনি বলেছেন, “১৯৭৫ সালের ১৫ অগাস্ট ঘটিয়েছিল জিয়াউর রহমান। আর (জিয়ার স্ত্রী) বেগম খালেদা জিয়ার জ্ঞাতসারে ২০০৪ সালের ২১ অগাস্ট গ্রেনেড হামলা ঘটিয়েছিল (তাদের ছেলে) তারেক রহমান। বিএনপি আজকেও দেশে মানুষ পোড়ানোর রাজনীতি করে।”

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শহাদৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে গতকাল হবিগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

এমপি আবু জাহির আরও বলেন, “সংবিধান অনুযায়ী বর্তমান সরকারের অধীনে আগামী জাতীয় নির্বাচন অবাধ ও সুষ্ঠুভাবে সম্পন্ন হবে। জনগণ যাকে ভোট দিবে সেই নির্বাচিত হবে। কিন্তু বিএনপি নিজেরা নির্বাচনে না যাওয়ার ঘোষণা দিয়ে এখন বলছে, জনগণকেও তঁারা নির্বাচনে যেতে দিবে না। এটা তো হতে পারে না। দেশের মানুষ বিএনপির এসব অযৌক্তিক কথাবার্তা প্রত্যাখ্যান করেছে।”

আলোচনা সভায় সভাপতিত্ব করেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অ্যাডভোকেট ফয়জুল বশির চৌধুরী সুজন এবং সঞ্চালনায় ছিলেন সাধারণ সম্পাদক মোস্তফা কামাল আজাদ রাসেল।

বিশেষ অতিথির বক্তব্য রেখেছেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নূর উদ্দিন চৌধুরী বুলবুল।

আরও বক্তব্য রেখেছেন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি শেখ সেবুল আহমেদ, আব্দুল কদ্দুছ দুলাই, যুগ্ম সাধারণ সম্পাদক সানিউল হক শুভ, সাংগঠনিক সম্পাদক সাদিকুর রহমান মুকুল, বাবুল চৌধুরী প্রমুখ।

হবিগঞ্জ জেলা পরিষদ অডিটোরিয়ামে আলোচনা সভায় জেলা, পৌর ও বিভিন্ন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহশ্রাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন। পরে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!