সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:০৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

জেলা প্রশাসকের দুয়ার সকলের জন্য উন্মুক্ত।। নবাগত জেলা প্রশাসক জনাবা সাবিনা আলম

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২ জুলাই, ২০১৫

pic madhabpur 02.07.2015 (1) হামিদুর রহমান,মাধবপুর থেকে ॥
হবিগঞ্জের জেলা প্রশাসক জনাবা সাবিনা আলম বলেছেন- জেলা প্রশাসকের দুয়ার সকলের জন্য উন্মুক্ত। আমি হবিগঞ্জে শাসক নই জনগণের সেবক হয়ে কাজ করতে এসেছি। সকলের সহযোগিতায় নিয়ে আমি কাজ করতে চাই। জনসাধারণের জন্য আমার দরজা সব সময় খোলা থাকবে।

তবে যে কাজ গুলো নিবার্হী অফিসারদের দ্বারা সমাধান করা সম্ভব সেগুলোর জন্য আমার দ্বারস্থ হওয়ার কোন প্রয়োজন নেই যেগুলো তাদের দ্বারা সম্ভব নয় সেগুলো সরকারী বিধি-বিধান মেনে অবশ্যই সমাধান করে দেয়ার চেষ্টা করব।

তিনি আরও বলেন যাতে একটি ছেলে মেয়েও শিক্ষার বাইরে না থাকে সে ব্যাপারে সকলকে সজাগ থাকতে হবে।বাল্য বিবাহ প্রতিরোধ, স্বাস্থ্য, পুষ্টি, পরিবার পরিকল্পনা, স্যানিটেশন ব্যবস্থা যাতে শতভাগ নিশ্চিত হয় সে ব্যাপারে সকলকে কাজ করতে হবে। মুক্তিযুদ্ধের চেতনা ধারণ করে সবাইকে এগিয়ে যেতে হবে। উন্মুক্ত।

প্রতিটি ইউনিয়নে বিষয় ভিত্তিকউন্নয়ন কমিটি রয়েছে এগুলোকে সচল করতে হবে তিনি বৃহস্পতিবার সকালে মাধবপুর উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলার সকল কর্মকর্তা, জনপ্রতিনিধি ও সুশীল সমাজের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। উপজেলা নিবার্হী কর্মকর্তা মোহাম্মদ রাশেদুল ইসলামের সভাপতিত্বে এবং সহকারী কমিশনার (ভূমি) মোঃ আমিনুল ইসলামের পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান সৈয়দ ফজলে আকবর মোঃ শাহজাহান, পৌর মেয়র হিরেন্দ্র লাল সাহা, উপজেলা আওয়ামীলীগের সভাপতি শাহ মোঃ মুসলিম, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল আজিজ। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন,উপজেলা কৃষি কর্মকর্তা আতিকুল হক, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডা নুরুল ইসলাম, আওয়ামীলীগের সাধারন সম্পাদক, চেয়ারম্যান আতিকুর রহমান, চেয়ারম্যান খাইরুল হোসাইন মনু, ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক সুকোমল রায়, প্রেস ক্লাবের সভাপতি আলাউদ্দিন আল রনি, সাধারণ সম্পাদক মিজানুর রহমান, জাপা সভাপতি কদর আলী মোল্লা, ডেপুটি কমান্ডার আব্দুল মালেক মধু, সাংবাদিক আইয়ুব খাঁন প্রমূখ। সভায় কোরআন তেলোয়াত করেন উপজেলা জামে মসজিদের পেশ ইমাম মাওলানা আব্দুল মান্নান।পরে জেলা প্রশাসক জনাবা সাবিনা আলম প্রধান অথিতি হিসাবে আন্দিউড়া ইউনিয়ন পরিষদে এক মত বিনিময় সভায় যোগ দেন। এতে চেয়ারম্যান আতিকুর রহমানের সভাপতিত্বে প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মিজানুর রহমানের পরিচালনায় বক্তব্য রাখেন ইউএনও মোহাম্মদ রাশেদুল ইসলাম, প্রধান শিক্ষক আমিনুল ইসলাম, প্রেস ক্লাবের সাবেক সভাপতি সাংবাদিক রোকন উদ্দিন লস্কর, ইউপি সদস্য শৈলেন সরকার, আব্দুল আহাদ, রাসমনি সরকার। এ সময় তিনি ইউনিয়ন পরিষদের ডিজিটাল তথ্য সেবা কেন্দ্র পরিদর্শন করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!