রবিবার, ০৫ মে ২০২৪, ১২:৪৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

জাতিসংঘের অধিবেশনে গমন উপলক্ষ্যে সাংবাদিক অভিজিৎকে বাহুবল মডেল প্রেসক্লাবের সংবর্ধনা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৩

বিশেষ প্রতিনিধি :

জাতিসংঘের আসন্ন সাধারণ অধিবেশনের নিউজ কভার করতে যুক্তরাষ্ট্র সফরের জন্য মনোনিত হওয়ায় সাংবাদিক অভিজিৎ ভট্টাচার্য্যকে সংবর্ধনা প্রদান করেছে বাহুবল মডেল প্রেস ক্লাব। ১৪ সেপ্টেম্বর বৃহস্পতিবার রাতে স্থানীয় নিউ বিসমিল্লাহ রেস্টুরেন্টের হলরুমে এ সংবর্ধনার আয়োজন করা হয়।

বাহুবল মডেল প্রেসক্লাব সভাপতি নূরুল ইসলাম নূর-এর সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আব্দুল হাই।

ক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল মজিদ শেখের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মশিউর রহমান। অনুষ্ঠানে অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন ক্রীড়ানুরাগী কাজী আলফু, মাওলানা নূরুল আমিন, এম. সাজিদুর রহমান, নূরুল ইসলাম মনি, এম. সামছুদ্দিন, ফয়সল আহমেদ চৌধুরী, পংকজ কান্তি গোপ, সেলিম আখঞ্জী, আজিজুল হক সেলিম, সোহেল আহমেদ, মনিরুল ইসলাম শামীম, সামিউল ইসলাম, এডভোকেট মিজান মিয়া, শামীনুর রহমান, আলাউদ্দিন, প্রদীপ বিশ্বাস, তারেক আহমেদ ও আফজল মিয়া প্রমুখ।

আগামী ১৯ সেপ্টেম্বর থেকে যুক্তরাষ্টের নিয়র্ক সদর দপ্তরে জাতিসংঘের ৭৮তম সাধারণ অধিবেশন শুরু হবে। বাংলাদেশসহ বিশ্বের ৯৩টি দেশের রাষ্ট্রপ্রধান অধিবেশনে অংশগ্রহণ করবেন। উক্ত অধিবেশনের নিউজ কভার করার জন্য জাতীয় দৈনিক ভোরের কাগজের কুটনৈতিক প্রতিবেদক অভিজিৎ ভট্টাচার্য্য আগামী ১৭ সেপ্টেম্বর হযরত শাহজালাল (রহঃ) আন্তর্জাতিক বিমান বন্দর থেকে একটি প্লাইটে যুক্তরাষ্ট্র গমন করবেন ।

বাহুবল উপজেলার পূর্ব জয়পুর গ্রামের বাসিন্দা অভিজিৎ ভট্টাচার্য্য বাহুবল মডেল প্রেস ক্লাব-এর নির্বাহী সদস্য। আর এবারই বাহুবলের কোন সাংবাদিক জাতিসংঘের সাধারণ অধিবেশনে যোগদান করছেন। এর জন্য বাহুবল মডেল প্রেসক্লাব সাংবাদিক অভিজিৎ ভট্টাচার্য্যকে সংবর্ধনা দিয়েছ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!