রবিবার, ০৫ মে ২০২৪, ০২:৫৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে এনটিভির ১ যুগপূর্তি পালিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ৩ জুলাই, ২০১৫

Nabiganj ntv নবীগঞ্জ(হবিগঞ্জ)প্রতিনিধি:
নবীগঞ্জে বর্ণাঢ্য র‌্যালির মাধ্যমে জনপ্রিয় বেসরকারি টেলিভিশন চ্যানেল এনটিভির ১ যুগপূর্তি উদযাপিত হয়েছে। ‘সময়ের সাথে আগামীর পথে’এই স্লোগানে বাংলা ভাষা ও সংস্কৃতিকে ধারণ করে ২০০৩ সালে যাত্রা শুরু করেছিল এনটিভি। এর পর বাংলাদেশের শীর্ষ এই টেলিভিশন চ্যানেল সফলতার সঙ্গে পার করেছে ১২ বছর।
সারা দেশের ন্যায় গতকাল শুক্রবার বিকালে শহরের নতুন বাজার মোড় থেকে এ বিশাল র‌্যালিটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন শেষে রাজা কমপ্লেক্সের সামনে এক আলোচনা সভা অনুষ্টিত হয়। এনটিভির নবীগঞ্জ প্রতিনিধি মহিবুর রহমান চৌধুরী তছনুর সভাপত্বিতে এতে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন নবীগঞ্জ পৌরসভার মেয়র অধ্যাপক তোফাজ্জল ইসলাম চৌধুরী। বিশেষ অথিতি ছিলেন, নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, উপজেলা পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান ফজলুল হক চৌধুরী সেলিম, পৌরসভার প্যানেল মেয়র ছাবির আহমদ চৌধুরী, প্রেসক্লাব সভাপতি এটিএম সালাম।
অন্যান্যের বক্তব্য রাখেন, প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক এমএ আহমদ আজাদ, মানবজমিনের স্টাফ রিপোর্টার এমএ বাছিত, প্রেসক্লাবের বর্তমান সাধারন সম্পাদক মোঃ সরওয়ার শিকদার, নবীগঞ্জ মানবাধীকার বাস্তবায়ন সভাপতি খলকু চৌধুরী, কলেজ ছাত্রদলের আহ্বায়ক অলিউর রহমান, দৈনিক নবচেতনা ও বিজয়ের প্রতিধ্বনির প্রতিনিধি মতিউর রহমান মুন্না, বুলবুল আহমদ, মুহিবুর রহমান, আব্দুল মুকিত, এসএম সাজ্জাদ, শাহ লিমন প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!