শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:২৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

সাংবাদিকদের সাথে নবীগঞ্জ থানার নবাগত ওসি মাসুক আলীর মতবিনিময় সভা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৩

নবীগঞ্জ প্রতিনিধি :

নবীগঞ্জ উপজেলার কর্মরত সাংবাদিকদের সাথে নবীগঞ্জ থানার নবাগত অফিসার ইনচার্জ মোঃ মাসুক আলীর মতবিনিময় ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টায় নবীগঞ্জ থানা কমপ্লেক্সর গোলঘরে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন থানার নবাগত অফিসার ইনচার্জ মোঃ মাসুক আলী।

অন্যান্যের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, ওসি (তদন্ত) মোঃ গোলাম মুর্শেদ, ওসি অপারেশন মোঃ আব্দুল কাইয়ুম, নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও সিনিয়র সাংবাদিক এস.আর চৌধুরী সেলিম, ফখরুল আহসান চৌধুরী, মোঃ আনোয়ার হোসেন মিঠু, সাইফুল জাহান চৌধুরী, বিবিয়ানা পত্রিকার সম্পাদক ও প্রকাশক ফখরুল ইসলাম চৌধুরী, সাবেক সভাপতি এটি.এম সালাম, রাকিল হোসেন, মুরাদ আহমদ, সরওয়ার শিকদার, সিনিয়র সাংবাদিক সুবিনয় রায় বাপ্পি, সময় পত্রিকার প্রকাশ ও ব্যবস্থাপনা সম্পাদক মোঃ সেলিম তালুকদার, সাবেক সাধারণ সম্পাদক মোঃ আলমগীর মিয়া ও মুহিবুর রহমান চৌধুরী তছনু, সাবেক সহ-সভাপতি শাহ সুলতান আহমদ ও এম.এ মুহিত এবং এম মুজিবুর রহমান, সিনিয়র সাংবাদিক মোঃ আবু তালেব, মুহিবুর রহমান, মোহাম্মদ আলী লেদু, সলিল বরন দাশ, এটি.এম জাকিরুল ইসলাম, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক হাবিবুর রহমান চৌধুরী শামীম ও তৌহিদ চৌধুরী, অলিউর রহমান, মোজাহিদ আলম চৌধুরী, মোঃ নাবেদ মিয়া, ছনি চৌধুরী, ফোয়াদ হাসান রাজন, অঞ্জন রায়, আলাল মিয়া, স্বপন রবি দাস, হাসান চৌধুরী প্রমূখ।

মতবিনিময় সভায় বক্তারা নবীগঞ্জ থানার সদ্য বিদায়ী ওসি ডালিম আহমেদের প্রশংসা করে বলেন, নবীগঞ্জ থানার আইনশৃংখলা পরিস্থিতি স্বাভাবিক, মাদক নির্মূল, নারী নির্যাতন প্রতিরোধসহ বিভিন্ন অপরাধ কর্মকান্ড প্রতিরোধে বর্তমান ওসি মাসুক আলী বলিষ্ট ভ’মিকা গ্রহন করবেন বলে মত প্রকাশ করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!