শনিবার, ০৪ মে ২০২৪, ১২:৫৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বাহুবলে ডাবল মার্ডার,স্বজনদের অনুপস্থিতিতে লাশ দাফন, শোকে নিস্তব্ধ এলাকা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ১ অক্টোবর, ২০২৩

বিশেষ প্রতিনিধিঃ

হবিগঞ্জের বাহুবলে দু’পক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষে ডাবল মার্ডারের ঘটনায় শোকে নিস্তব্ধ এলাকা। পূরুষ শূন্য হয়ে পড়েছে বাড়ি-ঘর। অনেক বাড়ির নারীরাও রয়েছেন আত্মগোপনে। অনাকাঙ্কিত ঘটনার স্বজনদের অনুপস্থিতিতে নিহত যুবলীগ নেতা ইউসুফ আলী ও প্রতিপক্ষের উস্তার মিয়ার মরদেহ রবিবার বাদ আছর দাফন করেন আশপাশের গ্রামের মানুষ।

ময়নাতদন্তের পর রবিবার বিকাল সাড়ে ৩ টার দিকে লাশ বাড়িতে আনা হলে । আত্মীয়দের আহাজারিতে ভারি হয়ে উঠে আকাশ বাতাস।

পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে শনিবার রাতে ঘটনার পর হতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়।

শনিবার ৩০ সেপ্টেম্বর রাত সাড়ে ৯ টার দিকে বাহুবল উপজেলার মিরপুর ইউনিয়নের কামারগাঁও গ্রামে ইটভাটার জায়গা নিয়ে বিরোধের জের ধরে ঘটে রক্তক্ষয়ী সংঘর্ষে ঘটনা। এতে উল্লেখিত দুইজন নিহত এবং ১০ জন আহত হন। আরও দুইজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মশিউর রহমান জানান, বাহুবল উপজেলার ৬নং মিরপুর ইউনিয়নের কামারগাঁও গ্রামের আবুল হাসিমের সাথে একই গ্রামের চেরাগ আলীর দুই ছেলে ইউসুফ আলী ও সুজন আহমেদ লিয়াকতের বিরোধের সৃষ্টি হয় পানি নিষ্কাশনের রাস্তা ও জমিজমা নিয়ে।

এ নিয়ে দু’পক্ষের মাঝে কয়েক দফা সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় আহত মকসুদ মিয়া বাদী হয়ে ইউসুফ আলী ও সুজন আহমেদ লিয়াকত সহ কয়েকজনকে আসামী করে মামলা দায়ের করেন।

ওই মামলায় বিজ্ঞ আদালত থেকে জামিনে আসেন সুজন আহমেদ লিয়াকত ও ইউসুফ আলী সহ তাদের লোকজন। তারা জামিনে আসার পর গত সপ্তাহে দু’পক্ষের মধ্যে আবারও সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয় বাসিন্দারা জানান, ওই ঘটনার জের ধরে শনিবার ৩০ সেপ্টেম্বর রাত সাড়ে ৯ টার দিকে ইউসুফ আলীর ভাড়াটে লাঠিয়ালরা প্রতিপক্ষের মকসুদ আলী ও উস্তার মিয়ার উপর অতর্কিত হামলা চালিয়ে গুরুতর আহত করে। এ খবর জানাজানি হলে দু’পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। মকসুদ মিয়া(৪৯) উস্তার মিয়া(৩৫) ছাড়াও সংঘর্ষে আব্দুল মালেক(২৭) ইউসুফ আলী(৩৫) হোছন আলী(৬০) সহ ১০জন আহত হয়।

এসময় আশপাশের লোকজন এগিয়ে এসে রক্তাক্ত অবস্থায় মকসুদ মিয়া,ইউসুফ আলী, উস্তার মিয়া ও আব্দুল মালেক ও হোছন আলী সহ কয়েকজনকে উদ্ধার করে হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতাল ও বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেন। রাত ১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় ইউসুফ আলী(৩৫) ও উস্তার মিয়া(৩৫) মারা যান ।

এদিকে ঘটনার পরপরই কামারগাঁও গ্রামে ইউসুফ আলী ও তার বোনের বাড়ি সহ কয়েকটি বাড়িতে হামলা, ভাংচুর ও অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে ছুটে যান বাহুবল-নবীগঞ্জ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আবুল খয়ের ও বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মশিউর রহমানের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন। পরে শায়েস্তাগঞ্জ ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণ আনতে সক্ষম হয়।

ঘটনার খবর পেয়ে রাতেই তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করেন হবিগঞ্জ,১ বাহুবল-নবীগঞ্জ আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনেওয়াজ মিলাদ, হবিগঞ্জের পুলিশ সুপার এসএম মুরাদ আলি, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সামছুল হক।

দু’জন নিহতের বিষয়টি নিশ্চিত করে বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মশিউর রহমান দৈনিক শায়েস্তাগঞ্জকে জানান, ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিক ঊর্ধ্বতন কর্মকর্তা সহ ঘটনাস্থল পরিদর্শন করি এবং এলাকার শান্তিশৃঙ্খলা বজায় রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়। বর্তমান পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!