শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৩৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

পুটিজুরী ইউপি চেয়ারম্যান মুদ্দত আলীর জন্মদিন পালন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ১ অক্টোবর, ২০২৩

বাহুবল ( হবিগঞ্জ) প্রতিনিধিঃ

বাহুবল উপজেলার পুটিজুরী ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব মোঃ মুদ্দত আলীর ৫০ তম জন্মদিন পালন করা হয়েছে।

রবিবার বাদ মাগরিব পুটিজুরী ইউনিয়ন পরিষদ কার্যালয়ে পুটিজুরী ইউনিয়ন পরিষদ ও ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে তার ৫০ তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভা, মিলাদ – মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়।

উক্ত জন্মদিন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, পুটিজুরী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহ মাজিদুর রহমান শিপু, বিশিষ্ট আওয়ামীলীগ নেতা ও ডুবাঐ বাজার কমিটির সভাপতি, মহিবুর রহমান তালুকদার সোহেল, আরজু মিয়া, প্রকৌশলী শ্যামল কান্তি রায়, ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান আবুল কালাম, মর্তুজ আলী লিটন, আখলাছ মিয়া, শেখ মোঃ জসিম মিয়া, আজিজুর রহমান,ঈসমাইল মিয়া, সালামত আলী সানু, পুলক মিয়াসহ পরিষদের সকল সদস্য ও সকল কর্মচারীবৃন্দ।

পৃথক অনুষ্ঠানে মিলাদ ও দোয়া পরিচালনা করেন, পুটিজুরী জামে মসজিদের খতীব মাওঃ জামাল উদ্দিন মুন্সি ও কাজী মাওঃ জাহাঙ্গীর আলম ফারুকী। পরে কেক কাটার মধ্য দিয়ে অনুষ্ঠান সমাপ্ত করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!