শনিবার, ১৮ মে ২০২৪, ১১:১২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বানিয়াচং মডেল প্রেসক্লাবের সাধারণ পরিষদের সভা: নেয়া হয়েছে নানা গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ৪ অক্টোবর, ২০২৩

বানিয়াচং প্রতিনিধি :

বানিয়াচং মডেল প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির সাধারণ পরিষদের সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৩ রা অক্টোবর) সন্ধ্যা ৭টায় গ্যানিংগঞ্জ বাজারস্থ কার্যালয়ে সিনিয়র সহসভাপতি ইমতিয়াজ আহমেদ লিলু’র (দৈনিক কান্ট্রিটুডে) সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ আব্দাল মিয়া (দৈনিক প্রতিদিনের বাণী) এর সঞ্চালনায় সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতির বক্তব্যে ইমতিয়াজ আহমেদ লিলু বলেন, পৃথিবীর বিখ্যাত গ্রাম বানিয়াচংয়ের ইতিহাস-ঐতিহ্য ও উন্নয়নকে বিশ্বের বুকে সুনিপুণভাবে তুলে ধরা, মডেল প্রেসক্লাব কর্তৃক প্রতিষ্ঠিত ‘বীরশ্রেষ্ঠ মোস্তফা কামাল গণগ্রন্থাগার’কে আধুনিকায়ন এবং সদস্যদেরকে সংবাদের প্রতি মনোনিবেশ করতে আহবান জানান।

এ সময় সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,যুগ্ম সাধারণ সম্পাদক তানজিল হাসান সাগর (দৈনিক আমার হবিগঞ্জ),কোষাধ্যক্ষ শেখ মো: আলমগীর (তরঙ্গ২৪.কম),আইন বিষয়ক সম্পাদক দিলোয়ার হোসেন (বানিয়াচং মিরর), সিনিয়র নির্বাহী সদস্য রায়হান উদ্দিন সুমন ( দৈনিক সমকাল) ও বানিয়াচং মডেল প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক শিব্বির আহমদ আরজু (দৈনিক ভোরের কাগজ)।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!