শনিবার, ০৪ মে ২০২৪, ১১:০০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে আওয়ামীলীগের কার্যকরী কমিটির সভা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ৭ অক্টোবর, ২০২৩

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি:

হবিগঞ্জের চুনারুঘাট উপজেলা আওয়ামীলীগের কার্যকরী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে শনিবার দুপুরে উপজেলা হলরুমে আলোচনা সভায় সভাপতিত্বে করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট আকবর হোসেন জিতু।

উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আনোয়ার আলীর পরিচালনায় এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের যুগ্ন-সম্পাদক ও হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নূর উদ্দিন চৌধুরী বুলবুল।

এতে অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আবিদা খাতুন, সহ-সভাপতি ও ইউপি চেয়ারম্যান ওয়াহেদ আলী মাস্টার, মজিবুর রহমান স্বপন, রওশন আলী, যুগ্ন-সম্পাদক ও পৌর মেয়র সাইফুল আলম রুবেল, যুগ্ন-সম্পাদক আব্দুস ছামাদ আজাদ মাস্টার, সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মানিক সরকার, আলহাজ্ব আবেদ হাসনাত চৌধুরী সনজু, মশিউর রহমান চৌধুরী সুয়েব, পৌর আওয়ামীলীগের সভাপতি মোঃ আবু তাহের মিয়া মহালদার, ৯নং রাণীগাঁও ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান রিপন, উপজেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মুক্তাদির কৃষাণ চৌধুরীসহ ১০ টি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি, সাধারণ সম্পাদকবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!