শুক্রবার, ১০ মে ২০২৪, ০৩:২৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বানিয়াচংয়ে শারদীয় দূর্গাপূজা উপলক্ষে থানা পুলিশের আইনশৃঙ্খলা মতবিনিময় সভা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১০ অক্টোবর, ২০২৩

আকিকুর রহমান রুমন:-

হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলায় প্রতি বছরের ন্যায় এবারও পালিত হতে যাচ্ছে সনাতন ধর্মাবলম্বীদের সর্ববৃহৎ শারদীয় দুর্গোৎসব।

পূজা উদযাপন কমিটি সূত্রে জানাযায়,এবার বানিয়াচং উপজেলায় তাদের ১২৭টি পূজা মন্ডবের লিস্ট তারা দিয়েছেন উপজেলা বরাবরে।

তবে ১২৫টি পূজা হবে বলেও তারা নিশ্চিত করেছেন।
এছাড়া পুরো বানিয়াচংয়ে একটি পূজা অনুষ্ঠিত হবে ব্যক্তিগত ভাবে।

আগামী ২০অক্টোবর শষ্টির মাধ্যমে তাদের পূজার কার্যক্রম শুরু হবে এবং ২৪অক্টোবর দশমীর মাধ্যমে মা’কে বিসর্জনের মাধ্যমে সমাপ্তি ঘটবে।
এই উপলক্ষে বানিয়াচং থানায় আইনশৃঙ্খলা বিষয়ক নিয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

৯সেপ্টেম্বর(সোমবার)সকাল ১০টায় থানা প্রাঙ্গনে থানা পুলিশ প্রশাসনের উদ্যোগে এই আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভার আয়োজন করা হয়।

বানিয়াচং থানার অফিসার ইনচার্জ (ওসি)মোহাম্মদ
দেলোয়ার হোসেনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার(বানিয়াচং আজমিরীগঞ্জ সার্কেল)পলাশ রঞ্জন দে।

ওসি(তদন্ত)মোঃ আবু হানিফ এর সঞ্চালণায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হিন্দু, বৌদ্ধ,খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি অধক্ষ্য স্বপন কুমার দাস,উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক বিপুল ভূষণ রায়,বানিয়াচং উপজেলা পূজা উৎযাপন কমিটির সভাপতি মাদব দেব, সাধারণ সম্পাদক মাস্টার নূপুর রঞ্জন দাস,এছাড়াও বানিয়াচং থানার বিভিন্ন ফাঁড়ির ইনচার্জগনও উপস্থিত ছিলেন।
সুজাতপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ নূর আলম,বিথঙ্গল পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ আরজদ আলী প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন,অত্র থানা এলাকার প্রত্যেক পূজা মন্ডপের কমিটির সদস্যগণ,উপজেলার ইউনিয়নের চেয়ারম্যানগন,ইউপি সদস্যগন,বিভিন্ন এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও স্থানীয় দূর্গা পূজা বাস্তবায়ন কমিটির নেতৃবৃন্দ।

মতবিনিময় সভার শুরুতেই শারদীয় দুর্গোৎসব-২০২৩ইং উপলক্ষে বাংলাদেশ পূজা উদযাপন কেন্দ্রীয় পরিষদের ৩৫ দফা দিকনির্দেশনা পাঠ করে শোনান অফিসার ইনচার্জ মোহাম্মদ দেলোয়ার হোসাইন।

পূজা কমিটির নেতৃবৃন্দ প্রতিটি মন্ডপে স্থায়ী পুলিশ ও আনসার সদস্য মোতায়েনের ব্যবস্থা করতে এবং নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ ও কঠোর নিরাপত্তা নিশ্চিত করতে সংশ্লিষ্ট সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেন পুলিশ প্রশাসন।

পুলিশ প্রশাসন সার্বক্ষনিক বিশৃঙ্খলা এড়াতে সুন্দর ভাবে যেন পূজা অনুষ্ঠিত হয় এই লক্ষ্য তারা তাদের টহল জোরদার রেখে দায়িত্ব পালন করে তাদের পাশে থাকবেন বলেও এমন আশ্বাস প্রদান করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!