শুক্রবার, ১০ মে ২০২৪, ০৮:৫৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

আওয়ামী লীগ দেশের গ্রাম পর্যায়েও গণতান্ত্রিক জাগরণ ঘটিয়েছে- এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১১ অক্টোবর, ২০২৩

হবিগঞ্জ প্রতিনিধি:

দেশের প্রত্যন্ত অঞ্চলের মানুষও এখন তাদের ন্যায্য অধিকার আদায়ে সোচ্চার। একজন দিনমজুরও চায়ের দোকানে বসে জাতীয় ইস্যুর আলোচনা করেন। তারা শিখেছেন- কিভাবে ভাল থাকতে হয়। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দেশের মানুষকে সেই অবস্থানে নিয়ে গেছেন।

হবিগঞ্জের লাখাই উপজেলার মুড়িয়াউক ইউনিয়নে এক মহিলা সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির।

‘দেশের উন্নয়ন ও মানুষের ভাগ্য পরিবর্তনে শেখ হাসিনার অবদান’ শীর্ষক মহিলা সমাবেশের অংশ হিসেবে মুড়িয়াউকের এ আয়োজন।

বুধবার (১১ অক্টোবর) দুপুরে ধর্মপুর মাঠে এ সমাবেশে মহিলা আওয়ামী লীগ ও যুব মহিলা লীগের নেত্রীসহ বিভিন্ন পর্যায়ের নারীরা উপস্থিত ছিলেন। অতিথি ছিলেন আওয়ামী লীগ নেতা জনপ্রতিনিধি ও এলাকার মান্যগন্যরা।

আবু জাহির বলেন, বিগত নির্বাচনগুলোতে আমারা যে ভোট উৎসব দেখেছি, তাতেই বুঝা যায় যেন আওয়ামী লীগ দেশের গ্রাম পর্যায়েও গণতন্ত্র চর্চার জাগরণ ঘটিয়েছে। মানুষ তার পছন্দের নেতাকে নির্বাচন করতে শিখেছে।

আর সেই নির্বাচন প্রক্রিয়া বাঁধাগ্রস্তের ষড়যন্ত্র করছে সবসময়ের দেশবিরোধী শক্তিটি। বলে দিতে চাই- চক্রান্তকারীরা আবারও নিজেদের বুনা ষড়যন্ত্রের জালে প্যাচ খাবে। বঙ্গবন্ধু কন্যা এসব ষড়যন্ত্র মোকাবিলা করেই দেশকে এগিয়ে নিচ্ছেন। তিনি আবারও জিতবেন। আমরা জনগণেন পাশেই থাকব।

নির্বাচন মৌসুমে হবিগঞ্জ সদর, লাখাই ও শায়েস্তাগঞ্জ উপজেলার সবকটি ইউনিয়নে নারী সমাবেশ করা হচ্ছে। সদর উপজেলার ১০টি ইউনিয়ন শেষে এবার লাখাইয়ে ইউনিয়নগুলোতে চলছে। জানা গেছে, এরপর শায়েস্তাগঞ্জ উপজেলায় নারী সমাবেশ হবে।

লাখাই উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া বেগমের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি ছিলেন জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলেয়া আক্তার, লাখাই উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোঃ মুশফিউল আলম আজাদ, ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম আলম প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!