শনিবার, ০৪ মে ২০২৪, ১০:৪৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জে আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ২৮ অক্টোবর, ২০২৩

স্টাফ রিপোর্টার :

বিএনপি-জামায়াতের মিথ্যাচার-গুজব সন্ত্রাস-জঙ্গিবাদ এবং দেশবিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে শান্তি ও উন্নয়ন সমাবেশ করেছে হবিগঞ্জ জেলা আওয়ামী লীগ।

শনিবারে হবিগঞ্জ পৌর টাউন হলের সামনে শান্তি সমাবেশের আয়োজন করা হয়। পরে একটি মিছিল বের করে শহর প্রদক্ষিণ শেষে চৌধুরী বাজারে গিয়ে পথসভা করা হয়েছে।

এতে বক্তারা বলেন, বিএনপির নৈরাজ্যের কর্মসূচি ও হরতাল কেউ মানবে না। জনগণের পক্ষের শক্তি আওয়ামী লীগ রবিবারও শান্তি সমাবেশ করবে।

বিএনপির দেশবিরোধী ষড়যন্ত্র কোনভাবেই সফল হতে দেওয়া যাবে না। এজন্য হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপির নেতৃত্বে আওয়ামী পরিবারের প্রতিটি সদস্য জনগণের জানমালের নিরাপত্তা দিতে রাজপথে থাকবে।

পথসভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ডাঃ অসীত রঞ্জন দাশ এবং পরিচালনায় ছিলেন সাংগঠনিক সম্পাদক নূর উদ্দিন চৌধুরী বুলবুল।

আরও বক্তব্য রেখেছেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম, জাকির হোসেন চৌধুরী অসীম, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট সুলতান মাহমুদ, পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুর রহমান, সাধারণ সম্পাদক গৌতম কুমার রায়, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এমএ মোতালিব, সাধারণ সম্পাদক আব্দুর রহমান, জেলা যুবলীগের সভাপতি আবুল কাশেম চৌধুরী, সাধারণ সম্পাদক একেএম মঈন উদ্দিন চৌধুরী সুমন, জেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি ডাঃ সাইফ-ই রহমান তন্ময় ও সাধারণ সম্পাদক ফয়জুর রহমান রবিন।
শান্তি ও উন্নয়ন সমাবেশে আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশগ্রহণ করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!