রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১০:২৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

লাখাইয়ে জাতীয় সমবায় দিবসে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ৪ নভেম্বর, ২০২৩

বাহার উদ্দিন, লাখাই থেকে :

‘সমবায়ে গড়ছি দেশ’ স্মার্ট হবে বাংলাদেশ’, এই প্রতিপাদ্যকে সামনে রেখে ৫২ তম জাতীয় সমবায় দিবস-২০২৩ পালন করেছে লাখাই উপজেলা প্রশাসন ও সমবায় বিভাগ।

শনিবার (৪ নভেম্বর) ১১টায় উপজেলা পরিষদ প্রাঙ্গণ থেকে সমবায় বিভাগের ব্যানারে একটি বিশাল র‌্যালী বের হয়ে উপজেলা সদরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ সভাকক্ষে এসে আলোচনা সভায় মিলিত হন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা( ইউ,এন,ও) নাহিদা সুলতানা এর সভাপতিত্বে ও পজীব কর্মকর্তা কে,এম শাহেদ এর সঞ্চালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এডভোকেট মুশফিউল আলম আজাদ । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান আমিরুল ইসলাম আলম, মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া বেগম।

আলোচনা সভায় স্বাগত বক্তব্য প্রদান করেন উপজেলা সমবায় কর্মকর্তা রুপালী রানী পাল।

আলোচনায় অংশ নেন লাখাই উপজেলা আওয়ামিলীগ এর সহসভাপতি আব্দুল মতিন, আনসার ও ভিডিপি কর্মকর্তা আব্দুল মোতালেব, লাখাই প্রেসক্লাব সভাপতি এডভোকেট মোঃ আলী নোয়াজ, বুল্লা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এডভোকেট খোকন চন্দ্র গোপ, লাখাই প্রেসক্লাব সাধারণ সম্পাদক মোঃ বাহার উদ্দিন, সমবায়ী নোমান তালুকদার, রাশেদা আক্তার প্রমুখ ।

আলোচনা সভায় বক্তাগন বলেন সমবায় বিভাগ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের একটি দুরদর্শী ও যুগান্তকারী স্বপ্ন ছিল।
স্মার্ট বাংলাদেশ গঠনে সমবায় বিভাগের ভূমিকা অপরিসীম । দেশের সামগ্রীক উন্নয়নে, সমাজ পরিবর্তনে সমবায় বিভাগের কার্যক্রম দেশজুড়ে চোখে পড়ার মত। সমবায় বিভাগের উন্নয়ন মূলক কাজগুলোর কথা উল্লেখ করে মাঠ পর্যায়ে সমবায়ের কার্যক্রম আরোও জোরদার করার তাগিদ দেন বক্তারা।

অন্যানদের মধ্যে বিভিন্ন সমবায় সমিতির সভাপতি/সাধারণ,সদস্য বৃন্দ ও সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা/কর্মচারী বৃন্দ উপস্থিত ছিলেন।

পরে ‘বঙ্গবন্ধুর ভাবনা,সংবিধানের বর্ণনা’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে জাতীয় সংবিধান দিবস-২০২৩ উদযাপন করেছে উপজেলা প্রশাসন। এ অনুষ্ঠানেও উপরে উল্লেখিত অতিথি বৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!