রবিবার, ০২ জুন ২০২৪, ০৭:৫৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের সংঘর্ষে নারীসহ আহত ২০

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ৫ নভেম্বর, ২০২৩

নিজস্ব প্রতিবেদক :

মাধবপুরে আধিপত্য বিস্তার নিয়ে দুপক্ষের মধ্যে সংঘর্ষে নারীসহ কমপক্ষে ২০ জন আহত হয়েছে। গুরুতর আহতদের ঢাকা ও মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ সময় প্রতিপক্ষের হামলায় বাড়িঘর ভাঙচুর করা হয়েছে।

রবিবার (৫ নভেম্বর) দুপুরে জগদীশপুর ইউনিয়নের উত্তর বেজুড়া গ্রামে এ ঘটনা ঘটে। 

স্থানীয় একাধিক বাসিন্দা ও ভুক্তভোগী জানায়, উপজেলার উত্তর বেজুড়া গ্রামের মর্তুজ আলী ও রফিক মিয়ার মধ্যে অনেক দিন ধরে জমিসংক্রান্ত বিরোধ চলছিল।

আজ দুপুরে রফিক মিয়া স্থানীয় বাজারে যাওয়ার সময় মর্তুজ আলীর লোকজন তাকে পিটিয়ে আহত করে। এ ঘটনায় রফিক মিয়ার লোকজন প্রতিবাদ করলে দুপক্ষের মধ্যে উত্তেজনা দেখা দেয়। একপর্যায়ে মর্তুজ আলীর লোকজন ফরিদ মিয়ার লোকজনদের বাড়িঘরে হামলা করে ভাঙচুর করে।

এ সময় প্রতিপক্ষের হামলায় ২০ জন আহত হয়। গুরুতর আহত অবস্থায় আকছির, ছুট্রো মিয়া, আব্দুল হাই, আউলিয়া বেগম, নুরুন্নাহার, মুমরাজ বেগমসহ কয়েকজনকে ঢাকার বিভিন্ন হাসপাতাল ও মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। 

খবর পেয়ে মাধবপুর থানা-পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। 

জগদীশপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাসুদ খান বলেন, ‘তাদের মাঝে অনেক দিন ধরে জমিসংক্রান্ত বিরোধ চলছে। কয়েকবার বিষয়টি নিষ্পত্তি করে দেওয়া হয়। আজ দুপুরে আবারও দুই পক্ষ সংঘর্ষে জড়ালে পুলিশকে অবগত করা হয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।’

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুল ইসলাম খান জানান, খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। এখন পর্যন্ত কোনো পক্ষ মামলা করেনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!