শুক্রবার, ১৭ মে ২০২৪, ০২:২৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে মহাসড়কে নাশকতার চেষ্টা,৪টি পেট্রোল বোমা উদ্ধার,বিএনপির সভাপতিসহ গ্রেফতার ৩

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৯ নভেম্বর, ২০২৩

নবীগঞ্জ প্রতিনিধি :

ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের মিনাজপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সম্মুখে নাশকতার পরিকল্পনাকালে পুলিশ ৪টি পেট্রোল বোমা উদ্ধার করেছে। এ সময় পুলিশ মঈনুল ইসলাম ও রিপন মিয়া নামে দু’ছাত্রদল এবং যুবদল কর্মীকে আটক করেছে।

এছাড়া ২০২২ সালের বিস্ফোরক আইনের এক মামলায় সন্ধিগ্ধ আসামী হিসেবে উপজেলা বিএনপির আহ্বায়ক সরফরাজ চৌধুরীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের বৃহস্পতিবার বিকালে কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

পুলিশ সুত্রে জানাযায়, বিএনপি-জামায়াত কর্তৃক দেশব্যাপী অবরোধ চলাকালীন নবীগঞ্জ থানা এলাকায় এবং নবীগঞ্জ থানাধীন ঢাকা-সিলেট মহাসড়কে আইন-শৃংখলা রক্ষায় পুলিশ ডিউটিতে থাকা কালে বুধবার রাত ৯ টার দিকে গোপন সুত্রে খবর পান ঢাকা-সিলেট মহাসড়কের মিনাজপুর এলাকায় দুষ্কৃতিকারীরা রাস্তায় টায়ার জ্বালিয়ে নাশকতার চেষ্টা করছে।

মহাসড়কে ডিউটিরত অবস্থায় উক্ত সংবাদের ভিত্তিতে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ মাসুক আলীর নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পৌছলে দুস্কৃতিকারীরা পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে।

এ সময় পুলিশ ধাওয়া করে উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মঈনুল ইসলাম (৩৪) এবং যুবদল কর্মী রিপন মিয়া (৩০)কে আটক করে।

ধৃত মঈনুল ইসলাম শহরের ওসমানী রোডস্থ আব্দুল ওয়াদুদের ছেলে এবং রিপন এনাতাবাদ গ্রামের আঙ্গুর মিয়ার ছেলে। এ সময় অন্যান্য আসামীরা পালিয়ে যায়। পুলিশ এ সময় ০৪টি অবিষ্ফোরিত পেট্রোল বোমা, অবরোধ সংক্রান্ত নবীগঞ্জ উপজেলা বিএনপি ও তার অঙ্গসংগঠনের নামে ১টি ব্যানার, টায়ার পোড়ানোর অংশ বিশেষ একটি দিয়াশলাই উদ্ধার করেছে।

এ ব্যাপারে নবীগঞ্জ থানার মামলা নং-০৪, তারিখ-০৯/১১/২০২৩খ্রিঃ,ধারা-১৪৩/৩৪১/১১৪/
১৮৬/৩৫৩/৩৩২/৩০৭/৩৪ পেনাল কোড তৎসহ ১৯০৮ সনের বিষ্ফোরকদ্রব্য উপাদানাবলী আইনের ৩/৪/৬ ধারা মোতাবেক মামলা রুজু হয়েছে। মামলায় ১৫ জনে নাম উল্লেখ্য করে অজ্ঞাতনামা আরও ২৫/৩০ জন রাখা হয়েছে।

অপরদিকে বুধবার রাতে ২০২২ইং সনের নবীগঞ্জ থানার মামলানং ১৩ বিস্ফোরক দ্রবাদি আইনের সংশ্লিষ্ট ধারার মামলায় সন্ধিগ্ধ আসামী হিসেবে নবীগঞ্জ উপজেলা বিএনপির আহ্বায়ক সরফরাজ আহমদ চৌধুরী (৭০) কে গ্রেফতার করা হয়েছে। ধৃত সরফরাজ চৌধুরী চরগাঁও গ্রামের মৃত আব্দুল মন্নান চৌধুরীর ছেলে। গ্রেফতারকৃত ৩ জনকে জেল হজতে
প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!