বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:৪২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

দেশের ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে সবাইকে সজাগ থেকে কাজ করার আহ্বান-স্থানীয় সরকার মন্ত্রী

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ১১ নভেম্বর, ২০২৩

আকিকুর রহমান রুমন:

বাংলাদেশে যখনই জাতীয় নির্বাচন আসে তখনই একটি গোষ্টী একটি উন্নয়ন বিরোধী চক্র বিভিন্ন যড়যন্ত্রে লিপ্ত হয়।

তাই এদের বিরুদ্ধে স্থানীয় সরকারের সকল চেয়ারম্যান,মেম্বার,
গ্রাম পুলিশ সহ দেশের আপামার জনগোষ্টীকে সজাগ থাকার আহবান জানিয়ে বলেন,
এদের সকল প্রকার ষড়যন্ত্রকে ঐক্যবদ্ধভাবে মোকাবেলা করে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলা পরিষদের নবনির্মিত প্রশাসনিক ভবনের উদ্ধোধন শেষে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যকালে উপরোক্ত কথা গুলো বলেন স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপি।

এ সময় তিনি আরও বলেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের রোল মডেল হিসেবে সারাবিশ্বে পরিচিতি লাভ করেছে।

দেশের ব্রীজ-কালভার্ট,যোগাযোগ ব্যাবস্থার অভূতপূর্ব উন্নয়ন এবং দেশের সকল মেঘা প্রকল্পের বাস্তবায়ন একমাত্র প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য সম্ভব হয়েছে।
জাতিরজনক স্বপ্ন দেখেছিলেন ,সেই স্বপ্ন পূরণে মাননীয় প্রধানমন্ত্রী কাজ করে যাচ্ছেন।

অতএব আওয়ামীলীগ ক্ষমতায় থাকলে আরও উন্নয়ন হবে।
শনিবার(১১নভেম্বর) দুপুর ১২টায় বানিয়াচং উপজেলা পরিষদের নবনির্মিত প্রশাসনিক ভবনের উদ্ধোধন শেষে উপজেলা পরিষদ মাঠে অনুষ্টিত জনসভায় সভাপতিত্ব করেন বানিয়াচং উপজেলা পরিষদ চেয়ারম্যান ও হবিগঞ্জ জেলা আওয়ামী যুবলীগের সভাপতি আবুল কাসেম চৌধুরী।

জনসভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বানিয়াচং আজমিরীগঞ্জ আসনের স্থানীয় ৩য় বারের সংসদ সদস্য ও সংসদীয় স্থায়ী কমিঠির সভাপতি এডঃআব্দুল মজিদ খান,সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী,এলজিআরডি’র প্রধান প্রকৌশলী আক্তারুজ্জামান, হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলমগীর চৌধুরী,জার্মান আওয়ামীলীগের সাধারণ সম্পদক আব্বাস চৌধুরী,

সাবেক উপজেলা চেয়ারম্যান ইকবাল হুসেন খান,
উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আমীর হোসেন মাষ্টার,সাধারণ সম্পাদক আংগুর মিয়া,
ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান খান,শেখ শামসুল হকসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানগন ও উপজেলা আওয়ামিলীগ এর সকল ইউনিটের নেতাকর্মী এবং স্হানীয় সংবাদকর্মীগন উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!