সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:৩২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

সারা বিশ্ব দেখতে চায় এদেশে স্বাধীনতার স্বপক্ষের শক্তি ক্ষমতায় থাকুক-স্থানীয় সরকার মন্ত্রী

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ১১ নভেম্বর, ২০২৩

হবিগঞ্জ প্রতিনিধি :

স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন, স্বাধীনতা যুদ্ধ থেকে শুরু করে আমরাও বিভিন্ন সময় আন্দোলন করেছি। কিন্তু কখনও পুলিশ হত্যা করিনি। বিএনপি-জামায়াত কি নির্মমভাবে পুলিশকে পিটিয়ে হত্যা করেছে সেটি দেশবাসী দেখেছে। তাদের বিরুদ্ধে দেশের প্রচলিত আইনে ব্যবস্থা নেওয়া হবে।

শনিবার (১১ নভেম্বর) বেলা ১১টায় হবিগঞ্জের নবনির্মিত পানি শোধনাগার উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিমের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট মো. আবু জাহির, সংসদ সদস্য অ্যাডভোকেট মো. আব্দুল মজিদ খান, সিলেট সিটি করপোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী, এলজিইডির প্রধান প্রকৌশলী মো. আলি আখতার হোসেন ও জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. আলমগীর চৌধুরী। এর আগে মন্ত্রী জেলা পরিষদের নবনির্মিত গেস্ট হাউজ উদ্বোধন করেন। পরে তিনি বানিয়াচং উপজেলা পরিষদ ভবন উদ্বোধন করেন।

সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট মো. আবু জাহির বলেন, আমেরিকা ও ভারতের পররাষ্ট্র মন্ত্রীদের মধ্যে বাংলাদেশের নির্বাচন নিয়ে কথা হয়েছে। সারা বিশ্ব দেখতে চায় এদেশে স্বাধীনতার স্বপক্ষের শক্তি ক্ষমতায় থাকুক। অতএব বিএনপি জ্বালিয়ে পুড়িয়ে এদেশের মানুষের ভোটের অধিকার নষ্ট করতে পারবে না। আগামী দিনেও উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ক্ষমতায় আসবেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!