রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:১৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

জনগণের জানমালের নিরাপত্তায় সজাগ থাকবে আওয়ামী লীগ- এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৬ নভেম্বর, ২০২৩

স্টাফ রিপোর্টার,হবিগঞ্জ :

হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, বিএনপি-জামায়াত ভাংচুর, অগ্নিসন্ত্রাস, নৈরাজ্য ও সহিংসতার মধ্য দিয়ে দেশের ক্ষতি করতে চায়। তবে জনগণের জানমালের নিরাপত্তা দিতে আওয়ামী লীগ সজাগ থাকবে।

তিনি বিএনপির ভাংচুর, অগ্নিসন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে সমাবেশ জেলা আওয়ামী লীগের সমাবেশে সভাপতির বক্তব্যে একথা বলেন। গতকাল দুপুরে জেলা শহরের পৌর টাউন হল এবং জেলা পরিষদের সামনে আলাদাভাবে এই সমাবেশ করা হয়।

সেখান থেকে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনগুলোর উদ্যোগে পৃথকভাবে প্রতিবাদ কর্মসূচির দিনক্ষণ ঠিক করা হয়েছে।

শুরুতে পৌর টাউন হলের সামনে প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মো. আবু জাহির এমপি। সঞ্চালনায় ছিলেন সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোঃ আলমগীর চৌধুরী।

পরে একটি প্রতিবাদ মিছিল শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা পরিষদের সামনে গিয়ে পথসভায় মিলিত হয়।
বক্তারা বলেছেন, ইতোপূর্বে হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি এমপি আবু জাহিরকে হত্যার চেষ্টা করা হয়েছে। অপশক্তি আবারও সেই ষড়যন্ত্রের জাল বুনেছে। আওয়ামী পরিবারের প্রতিটি সদস্য ষড়যন্ত্র রুখতে সর্বদা মাঠে থাকবে।
প্রতিবাদ সমাবেশ এবং মিছিলে আওয়ামী লীগ ও এর সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এ সময় তারা নির্দিষ্ট তারিখে নির্বাচনের মধ্য দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী হিসেবে নির্বাচিত করার প্রত্যয় ব্যক্ত করেছেন।

সমাবেশে আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি অ্যাডভোকেট আবুল ফজল, যুগ্ম সাধারণ সম্পাদক ও হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম, সাংগঠনিক সম্পাদক নূর উদ্দিন চৌধুরী বুলবুল, মশিউর রহমান শামীম, অ্যাডভোকেট সুলতান মাহমুদ, অ্যাডভোকেট হুমায়ুন কবীর সৈকত, পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুর রহমান, সাধারণ সম্পাদক গৌতম কুমার রায়, সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মুকিত, জেলা যুবলীগের সভাপতি ও বানিয়াচং উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক একেএম মঈন উদ্দিন চৌধুরী সুমন, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আব্দুর রউফ, জেলা শ্রমিক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক তাজুল ইসলাম, মোস্তফা কামাল আজাদ রাসেল, জেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি ডাঃ সাইফ ই-রহমান তন্ময়, সাধারণ সম্পাদক ফয়জুর রহমান রবিন প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!