শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:৪৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বিশ্বনাথে যোগদান ও ইফতার মাহফিলে শফিক চৌধুরী মানুষের নিরাপদ আশ্রয়স্থল আওয়ামী লীগ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৭ জুলাই, ২০১৫

pic বিশ্বনাথ প্রতিনিধিঃ
সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী বলেছেন, জীবন্ত মানুষকে পুড়িয়ে মারা ও সন্ত্রাসী কার্যকলাপে বিশ্বাসী নয় বলেই দেশের সাধারণ মানুষের নিরাপদ আশ্রয়স্থল আওয়ামী লীগ। দেশ থেকে জঙ্গীবাদ-সন্ত্রাসী-দূর্নীতিবাজদেরকে বিতাড়িত করতেই জননেত্রী-প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বিশ্বাসী হয়ে প্রতিনিয়তই বিভিন্ন দল থেকে আওয়ামী লীগে যোগদান করছেন অন্যান্য দলের নেতাকর্মীরা। দেশ ও জাতির উন্নয়নে আওয়ামী লীগ সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করছে বলেই তা সম্ভব হচ্ছে। তিনি আরোও বলেন, খালেদা জিয়াসহ বিএনপির শীর্ষ নেতারা যে নিজের স্বার্থসিদ্ধি, যুদ্ধাপরাধীদের বাঁচানোর পায়তারা ও দূর্নীতি করার জন্য রাজনীতি করেন তা তৃণমূল বিএনপির নেতাকর্মীরা বুঝতে পেরেছেন, এজন্য আজ কেউ খালেদার ঘোষিত কর্মসূচিতে অংশগ্রহন করেন না। গতকাল সোমবার বিশ্বনাথে উপজেলার মিরেরচর গ্রামে ‘যোগদান, আলোচনা সভা ও ইফতার মাহফিল’ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথাগুলো বলেন। অনুষ্ঠানে বিশ্বনাথ সদর ইউনিয়নের ১নং ওয়ার্ড বিএনপির সভাপতি আবদুল মনাফের নেতৃত্বে বিএনপি ও অঙ্গসংগঠনের প্রায় অর্ধশতাধিক নেতাকর্মী আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনে যোগদান করেন।
ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আখদ্দুছ আলীর সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক আলতাব হোসেনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. পংকি খান, সাধারণ সম্পাদক বাবুল আখতার, সাবেক যুগ্ম-সম্পাদক মো. আসাদুজ্জামান, সাবেক আইন বিষয়ক সম্পাদক শফিকউদ্দিন স্বপন, বর্তমান সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল ইসলাম, উপজেলা কৃষক লীগের সহ-সভাপতি সাহাবউদ্দিন, সাধারণ সম্পাদক এম এ হান্নান বদরুল, উপজেলা শ্রমিক লীগের সভাপতি আমির আলী, উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক আশিক আলী, উপজেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল ইসলাম সিরাজ, উপজেলা ছাত্রলীগ নেতা অ্যাডভোকেট সায়েদ আহমদ। অনুষ্ঠানের শুরুতে কোরআন তেরাওয়াত করেন মাওলানা আবদুল জলিল জালালী, স্বাগত বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শামছুল ইসলাম সুফি, দোয়া পরিচালনা করেন মাওলানা আবদুল লতিফ।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্থানীয় সাবেক মেম্বার মছদ্দর আলী, ইসমাইল আলী, এলাকার মুরব্বী মির্জা রুস্তুম বেগ, আবদুল কাদির, ইউসুফ আলী, আরজু মিয়া, সিরাজউদ্দিন মাস্টার, বিশ্বনাথ সদর ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি বীরেন্দ্র কর, মুক্তার আলী, সাধারণ সম্পাদক মহব্বত আলী, সাংগঠনিক সম্পাদক আবুল হোসেন, আওয়ামী লীগ নেতা আয়না মিয়া, তফজ্জুল আলী, সেলিম আহমদ, কবির আহমদ, সেলিম চৌধুরী, আবদুস সালাম প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!