শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩:১৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে দু’ সহোদরের উপর হামলার ঘটনায় হাবিবুর গ্রেফতার

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ২০ নভেম্বর, ২০২৩

নবীগঞ্জ প্রতিনিধি :

নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ বাজারে দু’সহোদরের সন্ত্রাসী হামলার ঘটনায় হাবিবুর রহমান নামে এক ব্যাক্তিকে গ্রেফতার করেছে নবীগঞ্জ থানা পুলিশ।

মামলার বিবরণে জানা যায়,নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের লতিবপুর গ্রামের মৃত সামছুদ্দিনের ছেলে মোঃ ফরিদ আহমদ ও একই থানার বানিউন গ্রামের মোঃ আমীর উদ্দিনের ছেলে জুবায়েল আহমদের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল।

উক্ত বিরোধকে কেন্দ্র করে গত ১৮ আগষ্ট রাত ৮ টায় জুয়েল আহমেদ রুহেল ও তার ছোট ভাই জুবায়েল আহমেদ নবীগঞ্জ থানার পাশ্ববর্তী জগন্নাথপুর থানার (রানীগঞ্জ রোডস্থ) স্থানীয় ইনাতগঞ্জ পূর্ব বাজারে নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র আনতে গেলে পূর্ব থেকে উৎপেতে থাকা প্রতিপক্ষ ফরিদ আহমদের নেতৃত্বে, হাবিবুর রহমান ও সইবুরসহ তার লোকজন দেশীয় দাড়ালো অস্ত্রশস্ত্র নিয়ে জুয়েল আহমদ রুহেল ও জুবায়েল আহমদের উপর অতর্কিত সন্ত্রাসী হামলা চালায়।

এ ঘটনায় রক্তাক্ত অবস্থায় জুয়েল (২৮) ও জুবায়েল (২৪) পাশ্ববর্তী জুমন স্টোর নামক একটি দোকানে ঢুকলে সেখানে ঢুকেও তাদেরকে রামদা ও ছুরিকাঘাত করে পালিয়ে যায় হামলাকারীরা।

পরে প্রতিবেশিরা গুরুতর আহত অবস্থায় জুয়েল ও জুবায়েলকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করালে পরদিন জুবায়েলকে আশংকাজনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়।

এ ঘটনায় আহতদের ভগ্নিপতি মোঃ রিপন আহমদ বাদী হয়ে ফরিদ আহমদকে প্রধান আসামী করে ৪ জনসহ অজ্ঞাতনামা আরো ৪/৫ জনের  নাম উল্লেখ করে জগন্নাথপুর থানায় মামলা দায়ের করেন।

আসামিরা আদালতকে অবজ্ঞা করায় আদালত ওয়ারেন্ট ইস্যু করেছে। অবশেষে গোপন সূত্রে নবীগঞ্জ একদল পুলিশ অভিযান চালিয়ে হাবিবুর রহমানকে ধরলেও অপর দুই পলাতক আসামী ফরিদ এবং সইবুর ধরা ছোঁয়ার বাহিরে রয়ে গেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!