রবিবার, ০৫ মে ২০২৪, ১২:১৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জ শহরসহ বিভিন্ন উপজেলায় সড়কে গাছ ফেলে অবরোধ করেছে বিএনপি

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ২০ নভেম্বর, ২০২৩

হবিগঞ্জ প্রতিনিধি :

জাতীয় নির্বাচনের তপশিলকে প্রত্যাখ্যান করে বিএনপি ও সমমনা দলের ডাকা ৪৮ ঘন্টার হরতালের সমর্থনে হবিগঞ্জ জেলার বিভিন্ন স্থানে মিছিল-পিকেটিং করেছে। এসময় সড়কে আগুন দিয়ে অবরোধ করেছে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

সোমবার (২০ নভেম্বর) সকাল থেকে দুপুর পর্যন্ত হবিগঞ্জের বিভিন্ন উপজেলার সড়ক অবরোধ করে পিকেটিং করেন দলের নেতাকর্মীরা।

সকালে হবিগঞ্জের বাইপাস সড়কে হবিগঞ্জ পৌর বিএনপির সভাপতি তাজুল ইসলাম ফরিদের নেতৃত্বে বিক্ষোভ মিছিল করেছেন নেতাকর্মীরা। অবরোধকালে কিছু সময় তারা সড়ক অবরোধ করেন রাখেন। তবে পুলিশ আসার খবরে চলে যান।

শহরের দুই নং পুল এলাকায় হবিগঞ্জ জেলা যুবদলের সদস্য সচিব শফিকুর রহমান সিতুর নেতৃত্বে বিক্ষোভ মিছিল ও সড়কে আগুন দিয়ে অবরোধ করা হয়। বানিয়াচং সড়কে অবরোধ করেন হবিগঞ্জ পৌর যুবদলের নেতাকর্মীরা।

এদিকে হবিগঞ্জ শহরের মুসলিম কোয়ার্টার এলাকায় বিক্ষোভ মিছিল করেন যুবদলের যুগ্ম আহবায়ক রুবেল চৌধুরী ও তার সমর্থকেরা। এসময় তারা বিভিন্ন এলাকায় প্রদক্ষিণ করেন।

অপরদিকে নবীগঞ্জ উপজেলা যুবদলের আহবায়ক মোশাহিদ আলম মোরাদ ও পৌর যুবদলের সদস্য সচিব সুহেল আহমেদের নেতেৃত্বে গোবিন্দ জিউর আখড়া এলাকায় সড়কে গাছ ফেলে অবরোধ করেন নেতাকর্মীরা।

এছাড়াও জেলা বিভিন্ন স্থানে হরতাল সমর্থনে মিছিল-অবরোধ করছেন দলটির বিভিন্নস্থরের নেতাকর্মীরা।

উল্লেখ্য, গত ২৯ অক্টোবর থেকে সারাদেশে হরতাল- অরবোধ কর্মসূচী পালন করছে বিএনপি ও সমমনা দলগুলো।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!