রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:১৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জ-২ আসনে নৌকার মনোনয়নে এডভোকেট মোঃ আব্দুল মজিদ খান এগিয়ে

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ২৪ নভেম্বর, ২০২৩

মোঃ আশিকুর রহমান,আজমিরীগঞ্জ প্রতিনিধি :

হবিগঞ্জ জেলার মধ্যে আজমিরীগঞ্জ ও বানিয়াচং উপজেলা নিয়ে হবিগঞ্জ-২ আসন জেলার ৪টি আসনের মধ্যে এটি গুরুত্বপূর্ণ। আসন্ন নির্বাচনে হবিগঞ্জ-২ (আজমিরীগঞ্জ -বানিয়াচং) আসনে নির্বাচনী হাওয়া বইছে জোরেশোরে।

একদিকে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশীরা নির্বাচনী কাজে শান্তি, উন্নয়ন, সমাবেশসহ সোস্যাল মিডিয়ার বেশ সরগরম। অন্যদিকে বিরোধী দল বিএনপি তফসিল ঘোষণা বাতিল, তত্বাবধায়ক সরকারের দাবী এবং বর্তমানে হরতাল অবরোধসহ বিভিন্ন দাবী দাওয়া নিয়ে মাঠে রয়েছে।

এ আসনে আওয়ামীলীগের প্রার্থী হিসেবে মনোনয়ন দৌড়ে এগিয়ে আছেন বর্তমান সংসদ সদস্য মোঃ এডভোকেট আব্দুল মজিদ খান গত তিনটি সংসদ নির্বাচনে টানা তিন বার জয়ী হন এডভোকেট মোঃ আব্দুল মজিদ খান ।

তাঁর আমলে আজমিরীগঞ্জ -বানিয়াচং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে নতুন একাডেমিক ভবন ও রাস্তাঘাটের ব্যাপক উন্নয়ন হয়েছে। বিভিন্ন অনুষ্ঠানে জাতীয় সংসদ নির্বাচন প্রসঙ্গে এডভোকেট মোঃ আব্দুল মজিদ খান বলেন এই সরকারের আমলে যা কিছু উন্নয়ন হয়েছে আর কারো আমলে সেটা হয়নি।

এডভোকেট আব্দুল মজিদ খান বলেন হবিগঞ্জ-২ আসনে আমি জনগণের সমর্থনে নির্বাচিত হয়েছি। জনগণ আমাকে তাদের সেবা করার সুযোগ করে দিয়েছেন। নির্বাচনী এলাকায় ব্যাপক উন্নয়ন কাজ হয়েছে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো নৌকা মার্কায় ভোট দিন। নির্বাচনী এলাকায় তিনি প্রতিনিয়ত মাঠ চষে বেড়াচ্ছেন। আজমিরীগঞ্জ বানিয়াচং এর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, মসজিদ, মাদ্রাসা নির্মাণে তিনি অবদান রেখে চলছেন।

এডভোকেট আব্দুল মজিদ খান বলেন, নির্বাচনে তিনি দলীয় মনোনয়ন সংগ্রহ এবং জমা প্রদান করেছেন। তিনি আশাবাদী যে, প্রধানমন্ত্রী তাঁকে মনোনয়ন দেবেন। গত তিনটি নির্বাচনে জয়লাভ করার পর থেকে হবিগঞ্জ-২ আসনের সবকয়টি গ্রাম-গঞ্জে, হাটে-বাজারে ব্যাপক উন্নয়নসহ গণসংযোগ করেছেন।

এ আসনে আওয়ামীলীগ থেকে ১৩ জন প্রার্থী মনোনয়ন সংগ্রহ ও জমা প্রদান করেছেন।

তারা হলেন: হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান সংসদ সদস্য মোঃ এডভোকেট আব্দুল মজিদ খান, বানিয়াচং উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আমীর হোসেন মাস্টার, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট লুৎফুর রহমান, আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান, বানিয়াচং উপজেলা চেয়ারম্যান ও জেলা যুবলীগ সভাপতি আবুল কাশেম চৌধুরী, জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এডভোকেট ময়েজ উদ্দিন শরিফ রুয়েল,জেলা কৃষকলীগের সভাপতি হুমায়ূন কবির রেজা, ব্যারিস্টার এনামুল হক, মক্রমপুর ইউপি চেয়ারম্যান আব্দুল আহাদ, আজমিরীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আকবর হোসেন, , জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক চৌধুরী এডভোকেট আবুবক্কর সিদ্দিক , সাদিকুর রহমান পরাগ ও এডভোকেট আবুল আজাদ।

এ আসনে স্বাধীনতার পর থেকে এখন পর্যন্ত আওয়ামীলীগের প্রার্থীরাই এখানে সংসদ সদস্য নির্বাচিত হয়ে আসছেন। ভোটের হিসাবে এখানে সব সময় আওয়ামীলীগ এগিয়ে, বিএনপি ৪০ শতাংশ ভোট পেলে আওয়ামী লীগ পায় ৬০ শতাংশ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!