সোমবার, ০৬ মে ২০২৪, ১২:০৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

আওয়ামী লীগ নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার নির্দেশনা-এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ২ ডিসেম্বর, ২০২৩

স্টাফ রিপোর্টার,হবিগঞ্জ :

হবিগঞ্জের বানিয়াচং উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে দলের স্বার্থে কাজ করার নির্দেশনা দিয়েছেন জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি।

তিনি গতকাল সকাল ১১টায় উপজেলা সদরের আমবাগান উচ্চ বিদ্যালয় মাঠে মহান বিজয় দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ নির্দেশনা দেন।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আমির হোসেন মাস্টারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ আঙ্গুর মিয়ার সঞ্চালনায় এ সভা অনুষ্ঠিত হয়।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহ সভাপতি সজিব আলী, শেখ শামছুল হক, ডা. অসিত রঞ্জন দাস, যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম, অ্যাডভোকেট লুৎফুর রহমান তালুকদার, জাকির হোসেন চৌধুরী অসীম, সাংগঠনিক সম্পাদক নূর উদ্দিন চৌধুরী বুলবুল, মশিউর রহমান শামীম, অ্যাডভোকেট সুলতান মাহমুদ, আইন বিষয়ক সম্পাদক ও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনিত প্রার্থী অ্যাডভোকেট ময়েজ উদ্দিন শরীফ রুয়েল, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আলহাজ্ব রেজাউল মোহিত খান, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা হায়দারুজ্জামান খান ধন মিয়া, জেলা যুবলীগের সভাপতি ও বানিয়াচং উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী, আজমিরীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মর্ত্তুজা হাসান, আজমিরীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিসবাহ উদ্দিন ভূইয়া, বানিয়াচং উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ ইকবাল হোসেন খান, আজমিরীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনোয়ার আলী, জেলা কৃষক লীগের সভাপতি হুমায়ুন কবির রেজা, জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ব্যারিস্টার ইফাত জামিল প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন, বনিয়াচং উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি বিপুল ভূষণ রায়, সাংগঠনিক সম্পাদক গোলাম কিবরিয়া লিলু, আব্দুল আহাদ মিয়া ও মোঃ শাহজাহান মিয়া, উপজেলা যুবলীগের সভাপতি মোঃ রেখাছ মিয়া ও উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক মোঃ আছাদ মিয়াসহ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী।

এর আগে এমপি আবু জাহির হবিগঞ্জ কিন্ডার গার্টেন এসোসিয়েশনের বৃত্তি পরীক্ষা পরিদর্শন করেন এবং মরহুম মিয়া মোঃ ইলিয়াছ ও সামিউর রহমান সামির স্মরণে আয়োজন করা ফুটবল টুর্ণামেন্টের পুরস্কার বিতরণীতে প্রধান অতিথির বক্তব্য রাখেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!