শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:৫০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে পুলিশ সদস্যদের কর্মশালা অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ৩ ডিসেম্বর, ২০২৩

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক :

হবিগঞ্জ জেলা পুলিশের আয়োজনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে পুলিশ সদস্যদের দায়িত্ব-কর্তব্য এবং নির্বাচনী আচরণ বিধিমালা প্রতিপালণ সংক্রান্ত কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২ ডিসেম্বর) ইনসার্ভিস ট্রেনিং সেন্টার এর হল রুমে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

উক্ত কর্মশালায় জেলা পুলিশ সুপার এস এম মুরাদ আলি সভাপতিত্বে বক্তব্য রাখেন – জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ সাইদুর রহমান,জেলা প্রশাসকের সহকারী কমিশনার মুনমুন নাহার আশা।

এসময় জেলা পুলিশ সুপার এস এম মুরাদ আলি কর্মশালায় উপস্থিত সকলকে নির্বাচনী আচরণ বিধিমালা ও অর্পিত দায়িত্ব-কর্তব্য যথাযথ প্রতিপালণ করার নির্দেশ প্রদান করেন। এ সময় তিনি পুলিশের করনীয় ও বর্জনীয় বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন।

এসময় উক্ত কর্মশালায় উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) হাসিবুল ইসলাম,অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস)মোঃ শামসুল হক,অতিরিক্ত পুলিশ সুপার (বানিয়াচং সার্কেল)পলাশ রঞ্জন দে,অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল)মোহাম্মদ খলিলুর রহমান,সহকারী পুলিশ সুপার (বাহুবল সার্কেল)আবুল খয়ের,সহকারী পুলিশ সুপার (মাধবপুর সার্কেল)নির্মলেন্দু চক্রবর্তী সহ জেলার সকল থানার অফিসার ইনচার্জগণ, বিভিন্ন ইউনিট ইনচার্জগণ,পুলিশ পরিদর্শক (নিরস্ত্র/সশস্ত্র)সকল।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!