রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১১:৪২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বেগম খালেদা জিয়া সৌদিআরব সফরটি বাতিল

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ৮ জুলাই, ২০১৫

554এস এইচ  টিটু,সৌদিআরব থেকে : সবকিছু চুড়ান্ত হওয়ার পরে হঠাৎ করে অনিবার্য কারনবশত বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সৌদি আরব নির্ধারিত সফরটি বাতিল করা হয়েছে বলে সৌদি আরব প্রশ্চিমাঞ্চল বিএনপির সভাপতি আহমদ আলী মুকিব নিশ্চিত করেছেন।

আহমদ আলী মুকিব বলেন, দেশ ও জাতির বৃহত্তর স্বার্থে হটাৎ দেশ নেত্রী বেগম খালেদা জিয়ার ও রাষ্ট্রনায়ক তারেক রহমান সৌদিআরব নির্ধারিত সফরটি বাতিল করা হয়েছে।
তিনি আরও বলেন, আশা করি শীর্ষ নেতৃবৃন্দ অচিরেই আবার সৌদি আরব আসবেন এবং আমাদের সৌদি আরব বিএনপির শ্রদ্ধা ও ভালবাসায় সিক্ত হবেন।
ইতিমধ্য সৌদি আরবের জেদ্দাসহ বিভিন্ন প্রান্ত থেকে মদিনা নগরীতে এসে জডো হয়েছেন বিভিন্ন পর্যায়ের দলীয় নেতাকর্মীরা এবং তারা বিভিন্ন আবাসিক হোটলগুলোতে অগ্রিম বুকিং করে রেখেছেন বলেও দলীয় সুত্রে জানাযায়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!