শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:৩৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

কাঁদলেন কাদিয়ে গেলেন মহুয়া শারমিন ফাতেমা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ৮ ডিসেম্বর, ২০২৩

এম সাজিদুর রহমান,বিশেষ প্রতিনিধি :

দুই বছরের কিছু অধিক সময় কর্মকাল পার করলেন বাহুবলে। দ্বাদশ নির্বাচনের জন্য তাকে বদলি করা হয়েছে ওসমানী নগর উপজেলায়। সেই বদলি উপলক্ষে সংবর্ধনার আয়োজন করা হয় বৃহস্পতিবার দুপুরে।

বাহুবল মডেল প্রেসক্লাব, বাহুবল উপজেলা শিক্ষা পরিবার, উপজেলা স্কাউট দল সহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও ক্রীড়া সংগঠনের পক্ষ হতে উপজেলা নির্বাহী অফিসার মহুয়া শারমিন ফাতেমাকে দেয়া হয় আনুষ্ঠানিক বিদায় সংবর্ধনা। দেয়া হয় সম্মননা ক্রেস্ট।

বিদায় অনুষ্ঠানে অনুভূতি প্রকাশ করতে গিয়ে শিক্ষক-সাংবাদিকসহ বক্তারা আবেগ আপ্লুত হয়ে পড়েন। বিদায়ী উপজেলা নির্বাহী অফিসারের প্রশাসনিক দায়িত্ব পালনে সততা-দক্ষতা ও স্বচ্ছতার কথা কৃতজ্ঞতাভরে স্মরণ করেন বক্তারা। একইভাবে দায়িত্ব পালনকালে বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও সমাজসেবীদের স্বতঃস্ফুর্ত সহযোগিতার কথা স্মরণ করে আবেগে কেঁদে উঠেন বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার মহুয়া শারমিন ফাতেমা।

এসময় উপজেলা কনফারেন্স রুমে উপস্থিত সকলের চোখ অশ্রুসিক্ত হয়ে পড়ে। এভাবেই তিনি কেঁদে এবং উপস্থিত সকলকে কাঁদিয়ে শেষ কর্মদিবস পার করলেন প্রজাতন্ত্রের এই নারী কর্মকর্তা। তিনি উপজেলা নির্বাহী অফিসার ওসমানী নগরে বদলি হলেও পদোন্নতিপ্রাপ্ত হিসাবে খুব শীঘ্র এডিসি পদে পদায়ন করবেন।

বক্তব্য রাখেন, উপজেলা শিক্ষা কর্মকর্তা হাসান মোহাম্মদ জুনায়েদ, মিরপুর আলিফ সোবহান চৌধুরী সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ আমির উদ্দিন, বাহুবল অনার্স কলেজের অধ্যক্ষ আব্দুর রব শাহীন, বাহুবল মডেল প্রেসক্লাবের সভাপতি নুরুল ইসলাম নুর, সাধারণ সম্পাদক আব্দুল মজিদ শেখ, সাবেক সাধারণ সম্পাদক এম শামছুদ্দিন, মিরপুর ফয়জুন্নেছা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও শিক্ষক কর্মচারী সমিতির উপজেলা সভাপতি হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক পংকজ কান্তি গোপ টিটু, বাহুবল ডিএনআই সরকারি হাইস্কুলের প্রধান শিক্ষক প্রণয় দেব, স্কাউটস কমিশনার প্রসিত কুমার, প্রভাষক আইয়ুব আলী, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি শফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক শহিদুল আলম, সান শাইন মডেল হাইস্কুলের প্রধান শিক্ষক মোঃ নাসির উদ্দীন, শিক্ষক মনি সূত্র দেব, মাহমুদা আক্তার, শামিনুর রহমান শামীম ও কৃতি শিক্ষার্থী রুদ্র দেব।

অনুষ্ঠানের সঞ্চলনায় ছিলেন যুব উন্নয়ন কর্মকর্তা হোসেন শাহ। শেষে বিদায়ী উপজেলা নির্বাহী অফিসারের হাতে পৃথক পৃথকভাবে সম্মাননা ক্রেস্ট তুলে দেওয়া হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!